Advertisements

এক বাঙালি মেয়ের সঙ্গে রাত কাটিয়েছেন গোবিন্দ! চাঞ্চল্যকর তথ্য ফাঁস

image-154554-1587270430 এক বাঙালি মেয়ের সঙ্গে রাত কাটিয়েছেন গোবিন্দ! চাঞ্চল্যকর তথ্য ফাঁস

গোবিন্দ তার অভিনয়, হাসি ও নাচের জন্য সকলের খুব প্রিয় ছিলেন। কেরিয়ারের শুরুতেই গোবিন্দ বিয়ে করে নিয়েছিলেন সুনিতা আহুজাকে। সুনিতার সঙ্গে সুখের সংসার ছিল গোবিন্দর।

৯০-এর দশকে একের পর হিট ছবি উপহার দিচ্ছেন গোবিন্দ। করিশ্মা কাপুর, রবিনা ট্যান্ডনের মতো শিল্পীদের সঙ্গে একের পর এক সুপারহিট ছবি তাঁর। এই সময় গোবিন্দর জীবনে আসেন রানি মুখোপাধ্যায় ! “হদ কর দি আপনে’ ছবিতে এক সঙ্গে কাজ করেন তাঁরা।

Advertisements

এই সময় গোবিন্দর হাসির প্রেমে পড়েন রানি। কিন্তু তখন গোবিন্দ বিবাহিত। সন্তান স্ত্রীকে নিয়ে সুখের সংসার তাঁর। এদিকে রানি সদ্য পা রেখেছেন বলিউডে। আর গোবিন্দ তখন সুপারস্টার। এই সময় রানির সঙ্গে রাতে এক বাড়িতে থাকতেও দেখা গিয়েছিল গোবিন্দকে। এই খবর মিডিয়াতে ফাঁস হওয়ার সঙ্গে সঙ্গে হইচই শুরু হয়ে যায়।

তখন সুনিতা গোবিন্দকে হুমকি দিয়ে ছিলেন যে তাঁর অথবা রানির মধ্যে যেকোনো একজনকে বেছে নিতে হবে গোবিন্দর। এ দিকে রানিকে ভালবাসেন সে কথা সামনা সামনি না মেনে নিলেও এ কথা তখন বলিউডের বাতাসে ভাসছে। সে দিন রানির হাত ধরতে পারেননি গোবিন্দ। বেছে স্ত্রী ও সংসারকে। এই নিয়ে কখনও কোথাও কথা বলতে দেখা যায়নি রানি বা গোবিন্দকে। বেশ কয়েক বছর পর রানি বিয়ে করেন আদিত্য চোপড়াকে।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …