Advertisements

এতদিনে মনের কথাটা বললেন কাজল! শাহরুখ হ্যাঁ বললেই হবে প্রেমের নতুন ইতিহাস

image-155144-1587555848 এতদিনে মনের কথাটা বললেন কাজল! শাহরুখ হ্যাঁ বললেই হবে প্রেমের নতুন ইতিহাস

এ যেন একেবারে ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর গল্প। শাহরুখ সেই ছবিতে কাজলকে প্রোপজ না করে রানিকে ভালবাসার কথা জানিয়েছিলেন। আর তাতেই অভিমান করে সব ছেড়ে চলে গিয়েছিলেন কাজল।

তবে এই ছবিতে শেষ পর্যন্ত কাজলকে আই লাভ ইউ বলেই ফেলেন শাহরুখ। তাই আর সালমানের সঙ্গে বিয়ে করা হয়নি কাজলের। কিন্তু বাস্তবের ছবিটা কিন্তু একেবারে আলাদা।

শাহরুখ ও কাজল বলিউডের সেরা রোমান্টিক জুটির একটি। ‘দিল ওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’, ‘বাজিগর’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘মাই নেম ইস খান’ এর মতো একের পর এক হিট ছবি রয়েছে এই জুটির।

Advertisements

বাস্তব জীবনে শাহরুখ কাজল খুব ভাল বন্ধু। কিন্তু দর্শক সব সময় এই দুজনকে স্বামী-স্ত্রী হিসেবে দেখতে চেয়েছে। যদিও শাহরুখ আগে থেকেই বিয়ে করেছেন গৌরিকে। আর কাজল অজয় দেবগণের ঘরনি।

গত বছর ইনস্টাগ্রামের একটি গেম শো তে কাজলকে এক ভক্ত প্রশ্ন করেছিল, “অজয় দেবগণের সঙ্গে বিয়ে না হলে কি আপনি শাহরুখ কে বিয়ে করতেন?”

তাতে মজা করে কাজল বলেছিলেন, “ও তো আমায় কখনো প্রোপজ করেনি। প্রপোজ করলে ঠিক ভেবে দেখতাম।” কাজল আর শাহরুখ এত ভাল বন্ধু যে তাঁরা অনায়াসে নিজেদের নিয়ে মজা করতে পারেন। তবে তাঁদের মধ্যে প্রেমটা কোনও দিনই ছিল না।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …