করোনায় মারা গেলেন সিটি ব্যাংক কর্মকর্তা

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বেসরকারি খাতের দ্য সিটি ব্যাংক লিমিটেডের মানবসম্পদ কর্মকর্তা মুজতবা শাহরিয়ার (৪০) মারা গেছেন।

রোববার (২৬ এপ্রিল) বিকেলে তাকে তালতলা কবরস্থানে দাফন করেছেন আইনশৃংখলা বাহিনীর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা।

সিটি ব্যাংক সূত্রে জানা যায়, মুজতবা শাহরিয়ার সিটি ব্যাংকের ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট হিসেবে প্রধান মানবসম্পদ পরিচালন কর্মকর্তার দায়িত্ব পালন করতেন।

আইনশৃংখলা বাহিনী তার পরিবারের এক সদস্যকে দাফন করার সময় উপস্থিত থাকার অনুমতি দিলেও মরদেহ দেখার অনুমতি দেওয়া হয়নি।

শাহরিয়ার কিছুদিন ধরে জ্বরে ভুগছিলেন। চিকিৎসকের পরামর্শে পরীক্ষা করা হলে তার কোভিড-১৯ নেগেটিভ আসে। তার বোন ও বোন জামাই বারডেম হাসপাতালের চিকিৎসকদের পরামর্শে কিডনি সমস্যার চিকিৎসা নিচ্ছিলেন।

অবস্থার অবনতি হলে শনিবার সকালে তিনি মুগদা হাসপাতালে ভর্তি হন। রোববার সকালে হাসপাতাল থেকে পরিবারের কাছে ফোন করে জানানো হয় তিনি মারা গেছেন।

হাসপাতাল কর্তৃপক্ষর বরাত দিয়ে শাহরিয়ারের স্ত্রী জানান, তার স্বামী মারা যাওয়ার পরে পরীক্ষা করে কোভিড-১৯ পজিটিভ পাওয়া গেছে। তার আগে দু’বার পরীক্ষা করা হলেও নেগেটিভ এসেছিল। হাসপাতাল থেকে তার পরিবারের সদস্যদের বাসায় কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে।

সম্প্রতি বাংলাদেশ ব্যাংক সাধারণ ছুটিতে দায়িত্ব পালনকারী কর্মকর্তাদের চিকিৎসার জন্য ১০ লাখ টাকার বিমা সুবিধা ঘোষণা করেছে। কোনো কর্মকর্তা করোনা ভাইরাস আক্রান্ত হয়ে মারা গেলে বিমা সুবিধা ৫ গুণ বাড়িয়ে পরিবারের কাছে অর্থ হস্তান্তর করা হবে।

Check Also

বরিশালের বিভিন্ন সড়কে ‘Sorry’ লেখা নিয়ে রহস্য!

বরিশাল নগরীর বেশ কয়েকটি সড়কে রঙ দিয়ে ইংরেজিতে ‘Sorry’ শব্দ লেখা নিয়ে ইতোমধ্যে রহস্যের সৃষ্টি …