খারাপ রুটি বানানোয় বোনকে চুলের মুঠো ধরে মারধর অভিনেতার!

লকডাউনে প্রায় সব তারকাই গৃহবন্দি। শুটিং শুরু হবে তা জানা নেই। দীর্ঘ এই গৃহবন্দি জীবনে অনেকেই হয়ত হাঁপিয়ে উঠছেন।গৃহবন্দি অবস্থায় বোন খারাপ রুটি বানিয়েছেন, সে কারণে তাকে চুল ধরে টানতে টানতে বারান্দা নিয়ে যাচ্ছেন। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন কার্তিক আরিয়ান। আর তা নিয়েই জোর বিতর্ক তৈরি হয় সোশ্যাল মিডিয়ায়।

বিতর্কের মুখে পড়ে অবশেষে ভিডিওটি নিজের পেজ থেকে ডিলিট করেন কার্তিক।

কার্তিক যে ভিডিওটি পোস্ট করেছিলেন সেটি তিনি তার বোন কার্তিকার সঙ্গে মিলে বানিয়েছিলেন। ভিডিওটি খানিকটা টিকটক ধরনের। যেখানে বোন খারাপ রুটি বানানোয় বিরক্ত কার্তিক বলেন, তিনি কোয়ালিটির সঙ্গে সমঝোতা করবেন না। এই বলে বোনের চুল ধরে বারান্দায় নিয়ে গিয়ে একপ্রকার ফেলে দেওয়ার উপক্রম। আর এই ভিডিওটি গার্হস্থ্য হিংসার ছবিই ফুটে উঠেছে বলে মনে করছেন অনেকেই।

ভিডিওটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হন অনেকেই। সকলেরই বক্তব্য লকডাউনে তারকারা যেখানে গার্হস্থ্য হিংসা নিয়ে সরব, সেখানে কার্তিক কীভাবে গার্হস্থ্যকে উস্কে দিচ্ছেন?

কার্তিকের কাণ্ডকারখানায় বিরক্ত আর যাইরা বলেন, নারী বিদ্বেষী ছবিতে অভিনয় করতে করতে নিজেও এধরনের ছবির পরিচালনা করা শুরু করেছেন। সোনা মহাপাত্র লেখেন, ‘লকডাউনে অনেকেই ২৪ ঘণ্টা একসঙ্গে থাকতে বাধ্য হচ্ছেন, আর কার্তিকের এই ভিডিওটি গার্হস্থ্য হিংসাকে উস্কে দেবে।

কার্তিক আরিয়ানের এমন ভিডিও নিয়ে প্রশ্ন তুলতে দেখা যায় বরুণ ধাওয়ান সহ আরও অনেকককেই।

তবে কার্তিক ভিডিওটি তুলে নেওয়ার পর ফের আরও একটি টুইটে সোনা মহাপাত্র লেখেন, কার্তিক ভিডিয়োটি তুলে নিয়ে বুদ্ধিমানের কাজ করেছেন। আশাকরি সিনেমাতেও কার্তিক দায়িত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন।

তবে এত বিতর্কের পরও কার্তিক আরিয়ান অবশ্য বিষয়টি নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি।

Check Also

সেই অভিনেত্রী করলেন কী?

বলিউড অভিনেত্রী সানা খান। তবে কিছুদিন আগে শোবিজ জগত থেকে বিদায় নিয়েছেন। এরপর সম্প্রতি বিয়ের …