Advertisements

দুলাভাই-শ্যালিকার অনৈতিক সম্পর্ক! এরপর…

rape2 দুলাভাই-শ্যালিকার অনৈতিক সম্পর্ক! এরপর…

শেরপুরের শ্রীবরদীতে সুখি (১৮) নামে এক কিশোরীর লা’শ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৫ এপ্রিল) দুপুরে উপজেলার রাণীশিমূল ইউনিয়নের ভায়াডাঙ্গা আসান্দিপাড়া এলাকার দুলাভাইয়ের বাড়ি থেকে লা’শটি উদ্ধার করা হয়। এ ঘটনায় দুলাভাইসহ তিনজনকে আটক করেছে পুলিশ। নিহত সুখি জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার মেরুরচর গ্রামের মৃত জয়নালের মেয়ে।

Advertisements

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার রাণীশিমূল ইউনিয়নের ভায়াডাঙ্গা আসান্দিপাড়া গ্রামের শাহজাহানের ছেলে সালাত মিয়ার সাথে নিহতের বড় বোন রিমার বিয়ে হয়। বিয়ের পর সালাত তার শ্যালিকা সুখির সঙ্গে অবৈধ প্রেমের সম্পর্ক গড়ে তোলে এবং বিয়ে করেছে বলে এলাকাবাসীকে জানায়। ঘটনার এক সপ্তাহ আগে সুখি সালাতের বাড়িতে আসে। এরপর থেকে কলহ শুরু হয়। শুক্রবার রাতে ওই বাড়ীতে তমুল ঝগড়া-বিবাদ হয়। শনিবার সকালে সালাত তার বাবা-মা ও বোনকে নিয়ে অটোরিকশা করে পালাতে চেষ্টা করলে এলাকাবাসী টের পেয়ে সালাতকে ধরে থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ সালাতের বাড়িতে গিয়ে সালাতের ঘর থেকে সুখির লা’শ উদ্ধার করে।

এ ব্যপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, এ ঘটনায় নিহতের দুলাভাই সালাত তার মা ও বোনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে এবং থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। লা’শ ময়না তদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানোর হয়েছে।

Advertisements

Check Also

অভিজাত এলাকায় বিচরণ ডিজে নেহার, চলত উদ্যাম নৃত্য

ছবি: ভিডিও থেকে সংগৃহীত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে অতিরিক্ত মদপান করিয়ে ধর্ষণ ও হত্যার ঘটনায় …