Advertisements

না ফেরার দেশে পাড়ি জমালেন ইমরুলের বাবা

imrul না ফেরার দেশে পাড়ি জমালেন ইমরুলের বাবা

ক্রিকেটার ইমরুল কায়েসের বাবা মোহাম্মদ বানি আমিন বিশ্বাস (৬০) আর নেই (ইন্না লিল্লাহে…রাজিউন)। গত ২৩ মার্চ মেহেরপুরে ইমরুল কায়েসের বাবা বানি আমিন বিশ্বাস সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন। তাৎক্ষণিক তাকে ঢাকায় এনে উন্নত চিকিৎসার ব্যবস্থা করেন ইমরুল। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

Advertisements

মেহেরপুরের-কাথুলী সড়কে দূর্ঘটনায় আহত হন ইমরুলের বাবা। প্রত্যক্ষদর্শীরা জানান, একটি শ্যালো ইঞ্জিনচালিত গাড়ি ইমরুলের বাবার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তার ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হন। দ্রুত তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসকরা জানিয়েছিল, তাঁর বাম পা ভেঙে গেছে। কানে মারাত্মক চোট পেয়েছেন। সেদিন দুপুরে মুমূর্ষু অবস্থায় হেলিকপ্টারে ঢাকা নিয়ে আসা তাকে। ঢাকায় তাঁর শারীরিক পরিস্থিতি খুব একটা উন্নতি হয়নি। রাজধানীর স্কয়ার হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়েছিল দীর্ঘদিন। আজ সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তাঁর মৃত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি), ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব)। সেই সাথে তাঁর বিদেহী আত্মার শান্তি ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছে। ইমরুলের বাবার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলও। এদিকে করোনার মধ্যেই বাবার চিকিৎসার জন্য ঝুঁকি নিয়েই হাসপাতালে ছিলেন ইমরুলও। কিন্তু শেষ পর্যন্ত আর বাঁচানো হলো না বাবাকে।

Advertisements

Check Also

আইপিএল নিলামে সর্বোচ্চ ভিত্তি মূল্যে সাকিব

ছবি: বিসিসিআই নিষেধাজ্ঞা কাটিয়ে আগেই ফেরা সাকিব আল হাসান খেলতে পারেন আইপিএলের পরের আসরে। নিলামের …