Advertisements

পূর্ণিমাকে এভাবে মারলেন তার স্বামী! ভিডিও ফাঁস, শোবিজ পাড়ায় তোলপাড়

purnima পূর্ণিমাকে এভাবে মারলেন তার স্বামী! ভিডিও ফাঁস, শোবিজ পাড়ায় তোলপাড়

সারা বিশ্ব কাঁপছে করোনায়। যার মারাত্মক প্রভাব পড়ল বাংলাদেশেও। এরিমধ্যে আক্রান্তের সংখ্যা এক হাজার ছাড়িয়েছে। দিনের পর দিন আরও ভয়ংকর হচ্ছে প্রাণঘাতী এই ভাইরাস।

এমন সংকটে ঘরবন্দি মানুষ। জরুরি প্রয়োজন ছাড়া বাইরে যাওয়াও পুরোপুরি নিষেধ। তাতে যারা নিম্ন আয়ের, তাদের বাড়ছে হতাশা। গত কয়েক দিনের পরিসংখ্যান বলছে এই করোনার কারণে পারিবারিক কলহও বেড়ে চলছে। অভাব অনটনের জন্য অনেক স্বামী আবার তার স্ত্রীর গায়েও হাত তুলছেন।

যদিও এমন ঘটনা বাংলাদেশ নতুন নয়। তবে এই সংকটে সেটা বাড়ছে যেন পাল্লা দিয়ে। বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা বোধ হয় তারই একটা উদাহরণ টানলেন। নিজের ইনস্টাগ্রামে দেখালেন চমৎকার অভিনয় করে। কিভাবে ঘরে ঘরে নির্যাতিত হচ্ছেন নারীরা। হয়তো তারই একটা নমুনা দেখালেন তিনি।

ভিডিওতে দেখা যায় পূর্ণিমা অঝোরে কাঁদছেন। তার চোখে মুখে রাজ্যের হতাশা। এসব দেখে কেউ একজন তার কাছে জানতে চান এভাবে, কি গো তোর জামাই তোরে এমনে মারলে কেরে? উত্তরে পূর্ণিমা বলেন, ‘কইছি না আমার জামাই দুইটা সিম ব্যবহার করে। আমি একটা সিম নাম্বার সেভ করছিলাম স্বামী ওয়ান, আরেকটা সিম নাম্বার সেভ করছিলাম স্বামী টু দিয়ে। শালা না বুইঝা আমারে এই মাইরডা দিসি।’

এরপরই ভিডিওটি ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। বিশেষ করে ফেসবুকে ভাইরাল হয়ে যায়। আর এ নিয়ে পক্ষে বিপক্ষে শুরু হয় নানা যুক্তি তর্ক। কেউ তার চোখে দেখা কোনো একটা ঘটনার কথা বর্ণনা করছেন। কেউ আবার বলছেন ভিন্ন কথা।

Advertisements

Check Also

অভিনেতা দাদাকে স্মরণ করে কাঁদলেন নাতনি! (ভিডিও)

জনপ্রিয় অভিনেতা আবদুল কাদের ক্যানসারে কাছে হার মেনে গত ২৬ ডিসেম্বর না ফেরার দেশে চলে …