Advertisements

প্রভার আরেক পরিচয় ফাঁস! নেট দুনিয়া উত্তাল

image-155164-1587563403 প্রভার আরেক পরিচয় ফাঁস! নেট দুনিয়া উত্তাল

মডেলিংয়ের মাধ্যমে মিডিয়া জগতে আগমন ঘটে প্রভার। টেলিভিশন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার পর তিনি কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করে খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেন। কিন্তু ব্যক্তিগত কেলেঙ্কারি কারণে কিছু সময়ের জন্য তার অভিনয় কর্মজীবন বাধাপ্রাপ্ত হয়।

২০০৫ সাল থেকে মডেলিং এর মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন প্রভা। তার জনপ্রিয় বিজ্ঞাপনগুলোর মাঝে রয়েছে মেরিল, তিব্বত, পন্ডস, বাংলালিংক, জুঁই তেল ইত্যাদি।

প্রভা অনেক জনপ্রিয় টেলিফিল্ম, নাটক, মডেলিং এবং বিজ্ঞাপনেও কাজ করেছেন। তার মধ্যে বেশ কিছু নাটকে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন।

Advertisements

তিনি ভার্সন জেড, হানিমুন, ধুপ ছায়া, লাকি থার্টিন, খুনসুটি ইত্যাদি নাটকে অভিনয় করেছেন। তবে এখনো পর্যন্ত কোন চলচ্চিত্রে কাজ করেননি।

ক্যারিয়ারজুড়ে নানা বিতর্ক তার নামের পাশে। তারপরও এটা ভুললে চলবে না তিনি বেশ রসিকও। মজা করতে জানেন দারুণভাবে। নিজের ইনস্টাগ্রামে তেমনি ইঙ্গিত দিয়েছেন।

বুধবার (২২ এপ্রিল) ইনস্টাগ্রামে একটি ছবি আপলোড করেন প্রভা। তাৎক্ষনিক অভিনেতা মুশফিক ফারহানের কমেন্ট, ‘বড় লোকের বিটি।’ উত্তরও দিয়েছেন প্রভা, ‘না দোস্ত বড়লোক হইতে অনেক টাকার দরকার। বাবা বলেছে আমরা নিম্ন মধ্যবিত্ত।’

এরপরই শুরু আলোচনা। কেউ বলছেন প্রভাই বাংলাদেশের বড় লোকের বিটি। কেউ বলছেন ঠিক আছে তো জ্যাকুলিন ফার্নান্দেজের সাথে তার যায়!

প্রসঙ্গত, ‘বড় লোকের বিটি’ খ্যাত অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। সম্প্রতি তিনি বলিউডে এই গানের তালে নেচে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …