বলিউডে ফের নক্ষত্রপতন, মারা গেছেন ঋষি কাপুর


ইরফান খানের মৃত্যু শোক এখনও কাটাতে পারেনি দেশ। এবার এল বলিউডের আরও এক তারকা ঋষি কাপুরের জীবনাবসানের বার্তা। দীর্ঘদিন ধরে ক্যানসারে অসুস্থ থাকার পর গতকালই তিনি ভর্তি হন মুম্বইয়ের হাসপাতালে। আর এদিন সকালে তাঁর প্রয়াণবার্তা এলো। ৬৭ বছর বয়সে চলে গেলেন এই অভিনেতা।

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা ঋষি কপূর। সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। মুম্বইয়ের বেশ কিছু সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী শ্বাসকষ্টের সমস্যা নিয়েই ভর্তি করা হয়েছিল।

প্রসঙ্গত, ২০১৮ সালের মাঝামাঝি থেকেই শারীরিক অসুস্থতার কারণে খবরের শিরোনামে রয়েছেন ঋষি কাপুর (Rishi Kapoor) । ২০১৮’র সেপ্টেম্বর মাস। খবর এল, সস্ত্রীক ঋষি মার্কিন মুলুকের উদ্দেশে রওনা হচ্ছেন। কারণ, তাঁর শরীরে বাসা বেঁধেছে মারণ কর্কটরোগ। নিউইয়র্ক সিটির স্লোয়ান কেটারিং ক্যানসার সেন্টারে ভরতি হলেন অভিনেতা। সূত্রের খবর, ঠিক সেই সময়েই ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন অভিনেতা। পরিচালক হিতেশ ভাটিয়ার পরিচালনায় একটি কমেডি ছবির শুটিং শুরু করেছিলেন। কিন্তু অসুস্থ হয়ে পড়ায় চিকিৎসার জন্য নিউ ইয়র্কে চলে যাওয়ায় সেই কাজে ছেদ পড়ে যায়।

Check Also

সেই অভিনেত্রী করলেন কী?

বলিউড অভিনেত্রী সানা খান। তবে কিছুদিন আগে শোবিজ জগত থেকে বিদায় নিয়েছেন। এরপর সম্প্রতি বিয়ের …