Advertisements

ভালবেসে ভাগ্নেকে বিয়ে, চার মাস পর খালার আত্মহত্যা

image-155027-15874922162 ভালবেসে ভাগ্নেকে বিয়ে, চার মাস পর খালার আত্মহত্যা
ভাগ্নেকে ভালবেসে বিয়ে করার চার মাস পর খালা স্বপ্না আক্তার (২১) আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২১ এপ্রিল) দুপুরে গাজীপুরের টঙ্গীর আরিচপুর গাজীবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

স্বপ্না আক্তারের পরিবার সূত্রে জানা যায়, চার মাস আগে ময়মনসিংহের ফুলপুর উপজেলার আশি পাঁচকাউনিয়া এলাকার নুরুল ইসলামের ছেলে মাসুদ মিয়া ভালবেসে খালা স্বপ্না আক্তারকে বিয়ে করেন। স্বপ্না পাশের উত্তর গুধারিয়া গ্রামের সদর উদ্দিনের মেয়ে।

Advertisements

তারা আরও জানান, বিয়ের পরে স্বপ্না টঙ্গীর আরিচপুর গাজীবাড়ি এলাকার স্বামীর পরিবারের সদস্যদের সঙ্গে ভাড়া বাসায় ওঠেন। কিন্তু খালা-ভাগ্নের এ বিয়েকে মেনে নিতে পারেনি তাদের পরিবার। এ নিয়ে তাদের বোন-ভগ্নিপতি, শ্বশুর-শাশুড়ি ও বাবা-ছেলের মধ্যে ঝগড়া লেগেই থাকতো। মঙ্গলবার দুপুরেও তাদের মাঝে ঝগড়া-বিবাদ হয়। এতে ক্ষুব্ধ হয়ে স্বপ্না ঘরের দরজা বাইরে থেকে বন্ধ করে স্বামী, শ্বশুর-শাশুড়িসহ পরিবারের সদস্যদের ভেতরে আটকে রাখেন। পরে বারান্দায় গিয়ে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পারিবারিক কলহের জেরে স্বপ্না আত্মহত্যা করেছেন। মাসুদের মায়ের সৎবোন স্বপ্না আক্তার। পরিবারের সদস্যরা এ বিয়ে মেনে না নেওয়ায় স্বপ্না ও মাসুদ আত্মহত্যার সিদ্ধান্ত নেন।

তিনি বলেন, তারা দুজন আত্মহত্যার সিদ্ধান্ত নিয়ে একটি চিরকুটে লিখে স্বাক্ষর করেন। তারা দু’জনে একত্রে আত্মহত্যার সিদ্ধান্ত নিয়ে চিরকুট লিখলেও হয়তো কোনো কারণে মাসুদ আত্মহত্যা করেননি বলেও জানান ওসি আমিনুল ইসলাম।

Advertisements

Check Also

অভিজাত এলাকায় বিচরণ ডিজে নেহার, চলত উদ্যাম নৃত্য

ছবি: ভিডিও থেকে সংগৃহীত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে অতিরিক্ত মদপান করিয়ে ধর্ষণ ও হত্যার ঘটনায় …