লকডাউনে নেচে অন্তর্জাল কাঁপালেন নোরা, দুদিনে ভিউ ৩৩ লাখ

নাচ দিয়ে সবার মনে কাঁপন ধরিয়ে দিতে জুড়ি নেই বলিউড অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহির। তাঁর ভুবনভোলানো নৃত্যশৈলীতে বুঁদ হয়ে থাকতে অধীর আগ্রহে থাকেন সবাই। আর লকডাউনের এই সময়টাকে ভালোভাবেই কাজে লাগাচ্ছেন নোরা, অন্তত তা তাঁর নতুন ভিডিও দেখে এমনটিই ধারণা সবার।

জন আব্রাহাম অভিনীত ‘সত্যমেভ জয়তে’ সিনেমার আইটেম গান ‘দিলবার’-এ বেলি ড্যান্স দিয়ে বিনোদন দুনিয়ায় বেশ বড়সড় ঝাঁকুনি দিয়েছিলেন নোরা ফাতেহি। অন্তর্জালেও নিয়মিত উষ্ণতা ছড়ান ‘দিলবারকন্যা’ নামে পরিচিত এই অভিনেত্রী।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, লকডাউনের এই দিনগুলোতে নাচে মনোযোগী হয়েছেন নোরা। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে তাঁর নতুন একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। ভিডিওটি এরই মধ্যে মন জয় করে নিয়েছেন অন্তর্জালবাসীর।

ভিডিওটি প্রকাশের মাত্র দুদিনে ৩৩ লাখ ৩০ হাজারের বেশি ভিউ পেয়েছে। আর এটি অন্তর্জালে আসার পর থেকে ভক্ত-অনুরাগীরা নোরার প্রশংসা করতে এতটুকু কার্পণ্য করছেন না। কেউ তাঁর নাচকে ‘আশ্চর্যজনক’, ‘অসাধারণ’, ‘অসামান্য’ বলে অভিহিত করছেন।

মরক্কো-কানাডিয়ান বংশোদ্ভূত অভিনেত্রী-নৃত্যশিল্পী নোরা ‘মনোহরি’, ‘দিলবার’, ‘ও সাকি সাকি’ ও ‘এক তো কম জিন্দেগানি’ গানের তালে নেচে এরই মধ্যে সবাইকে মন্ত্রমুগ্ধ করেছেন। সম্প্রতি ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ ছবির ‘গরমি’ শিরোনামের গানে তাঁর নজরকাড়া নৃত্যশৈলী আরো একবার বোদ্ধা-সমালোচকদের নড়েচড়ে বসতে বাধ্য করেছে।

Check Also

সেই অভিনেত্রী করলেন কী?

বলিউড অভিনেত্রী সানা খান। তবে কিছুদিন আগে শোবিজ জগত থেকে বিদায় নিয়েছেন। এরপর সম্প্রতি বিয়ের …