Advertisements

সাভারে বাচ্চার খাবার কিনতে মাথার চুল বিক্রি করলেন মা!

Saver সাভারে বাচ্চার খাবার কিনতে মাথার চুল বিক্রি করলেন মা!

করোনা মাহামারিতে স্বামী কর্মহীন হয়ে পড়ায় সাভারে মাথার চুল বিক্রি করে বাচ্চার দুধ কিনে আনলেন অসহায় এক মা। মঙ্গলবার (২১ এপ্রিল) বিকেলে সাভারের ব্যাংক কলোনী এলাকায় নান্নু মিয়ার টিনসেড বাড়িতে ভাড়াটিয়া হিসেবে থাকা অসহায় সেই মায়ের কাছ থেকে এমন তথ্য পাওয়া যায়। সেখানে স্বামী ও দুই সন্তান নিয়ে বসবাস করছে পরিবারটি। বড় ছেলের বয়স আড়াই বছর ও ছোট ছেলের বয়স ১ বছর। অসহায় নারী জানান, স্বামী আগে মাটি কাটার কাজ করলেও পরে রিকশা চালাতে শুরু করে। তবে করোনা পরিস্থিতিতে তা বন্ধ হয়ে যায়। পরে বাচ্চার খাবার নিয়ে সংকটে পরেন তারা। কোন উপায় না পেয়ে ২০ শে এপ্রিল হকারের কাছে ১৮০ টাকায় নিজের চুল বিক্রি করে শিশুর জন্য দুধ ও খাবারের জন্য দুই কেজি চাল কিনে আনেন।

Advertisements

তবে এখন পর্যন্ত ত্রাণ বা কোন ধরনের সহযোগিতা পাননি বলে জানান অসহায় পরিবারটি। এই পরিবারটি আগে মিরপুরে থাকলেও গত এক মাস ধরে সাভারে বসবাস শুরু করেছেন অসহায় পরিবারটি।

এ বিষয়ে মুঠোফোনে উপজেলা প্রশাসনের এসিল্যান্ড আবদুল্লাহ আল মাহফুজ বলেন, ‘গণমাধ্যমকর্মীদের মাধ্যমে ঘটনাটি প্রাথমিকভাবে আমরা শুনেছি। ঘটনাস্থল গিয়ে ভুক্তভোগী পরিবারটিকে সহযোগিতার করার ব্যবস্থা নেয়া হচ্ছে।’

উল্লেখ্য, বেশ কয়েক মাস আগে এক ভারতীয় নারী বাচ্চাদের খাওয়ানোর জন্য নিজের চুল বিক্রি করেছিলেন।

Advertisements

Check Also

অভিজাত এলাকায় বিচরণ ডিজে নেহার, চলত উদ্যাম নৃত্য

ছবি: ভিডিও থেকে সংগৃহীত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে অতিরিক্ত মদপান করিয়ে ধর্ষণ ও হত্যার ঘটনায় …