Advertisements

হাসপাতালেই হবু শ্বশুরকে দেখতে গেলেন আলিয়া

image-156449-1588242819 হাসপাতালেই হবু শ্বশুরকে দেখতে গেলেন আলিয়া

খবর পাওয়া মাত্র হবু শ্বশুরমশাইকে শেষ দেখা দেখতে হাসপাতালেই পৌঁছে গেলেন মহেশ ভাটের ছোট মেয়ে আলিয়া।

বলিউডের গুঞ্জন, ডিসেম্বরেই নাকি আত্মীয়তার সূত্রে বাঁধা পড়তে চলেছিলেন কাপুর আর ভাট পরিবার। সৌজন্যে রণবীর কাপুর আর আলিয়া ভাটের শীতে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ রিলিজের পাশাপাশি বিয়ের কথাও চলছিল নাকি দুই পরিবারে। তার আগেই চলে গেলেন ঋষি কাপুর

Advertisements

হাসপাতালে আলিয়ার উপস্থিতি বলি গুঞ্জনের মাত্রা আরও বাড়িয়েছে সন্দেহ নেই। কারণ, ঋষির মৃত্যুসংবাদ ছড়াতেই কৌতূহলী বলিউডে প্রশ্ন ছিল, আলিয়া ভাট আসবেন না? সেই প্রশ্নের উত্তরই যেন দিলেন অভিনেত্রীষ তাঁর সেই ভিডিও আপাতত সোশ্যালে ভাইরাল। সিনেপ্রেমীদের চর্চার বিষয়। ব্যক্তিগত সম্পর্ক ছাড়াও তিনি প্রবীণ অভিনেতার সঙ্গে কাজ করেছেন ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ এবং ‘কাপুর অ্যান্ড সন্স’ ছবিতে। একসঙ্গে কাজ করেছেন।

আলিয়া ভাটের এই ভিডিও বিরল ভয়ানি শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রামে। এর আগেও যতবার ঋষি ভর্তি হয়েছেন হাসপাতালে, পৌঁছে গেছেন আলিয়া। নিউ ইয়র্কে মারণ রোগের সঙ্গে লড়ার সময়েও রণবীর কাপুরের সঙ্গে বেশ কয়েকটি দিন কাপুর পরিবারের সঙ্গে কাটিয়ে এসেছিলেন তিনি। কাপুর খানদানের প্রতিটি অনুষ্ঠানে অভিনেত্রীর উপস্থিতি ছিল বাঁধা। ফেব্রুয়ারি মাসে দিল্লিতে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পরেও মুম্বই থেকে উড়ে এসেছিলেন আলিয়া। প্রায়ই তাঁকে ঋষি-নীতু-রণবীরের সঙ্গে ডিনারে দেখা গেছে। রণবীরের দিদি ঋদ্ধিমাও অনেকবার দামি উপহার পাঠিয়েছেন আলিয়ার জন্য।

Advertisements

Check Also

আপ্লুত সুনেরা, জানালেন নিজের স্বর্গের ঠিকানা

সুনেরাহ বিনতে কামাল একদম নিজের জগতে যেখানে মন খুলে প্রাণ যা ইচ্ছে বলা যায়, করা …