Advertisements

অমৃতাকে বিয়ের সময় কারিনাকে ‘থ্যাঙ্ক ইউ বেটা’ বলেছিলেন সাইফ

192928saif-story_101712044356 অমৃতাকে বিয়ের সময় কারিনাকে 'থ্যাঙ্ক ইউ বেটা' বলেছিলেন সাইফ

বলিউডের হিন্দি সিনেমার একজন বিখ্যাত নায়ক । তাঁর মা বিখ্যাত অভিনেত্রী শর্মিলা ঠাকুর এবং বাবা বিখ্যাত ক্রিকেট খেলোয়াড় মনসুর আলি খান পাতৌদি সাইফ আলী খানের আসল নাম ছিল সাজিদ আলী খান। পরবর্তীতে নাম পরিবর্তন করে রাখেন সাইফ আলী খান। সাইফ আলী খানের উচ্চতা ৫ ফুট ৯ ইঞ্চি এবং এই তারকা সিংহ রাশির জাতক।

Advertisements

অমৃতার সাইফকে একজন নিউকামার হিসেবে নিজের বাড়িতে দাওয়াত দেন। এবং ডিনারের এক পর্যায়ে সাইফ তার মনের কথা অমৃতাকে জানান যে তিনি তাকে পছন্দ করেন এবং অমৃতাকে কিস করতে চান। সাইফের এই সোজাসাপ্টা কথাই অমৃতার ভালো লেগে যায় এবং প্রথম চুম্বন থেকেই সম্পর্কের শুরু হয়। এই অভিনেত্রী সাইফের তুলনায় ১২ বছরের বড় ছিলেন। তারা দুজন ১৯৯১ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। সে সময় কারিনা কাপুরের বয়স ছিল ১১ বছর। ইন্ডিয়া টুডের খবর অনুযায়ী কারিনা কাপুর সাইফ আলি খানের বিয়েতে যান এবং অভিনন্দন জানান। এ সময় সাইফ আলি খান কারিনাকে বলেন, ‘থ্যাঙ্ক ইউ বেটা’ বলেন। অর্থাৎ পুত্র-কন্যা সমতুল্যদের বেটা হিসেবে বলাটা হিন্দি ভাষায় প্রচলিত। পরবর্তীতে সাইফ কারিনা বিয়ের সময় এই বাক্যটা ব্যাপকভাবে ছড়িয়ে যায়। যদিও পড়ে এটাকে গুজব বলে উড়িয়ে দেন।

২০০৪ সালে বিচ্ছেদ ঘটে সাইফ-অমৃতার। ২০১২ সালে কারিনাকে বিয়ে করেন সাইফ। এর আগে ২০০৭ সাল থেকেই সাইফ-কারিনার প্রেমপর্ব শুরু হয়েছিল।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …