Advertisements

অমৃতার গান শুনে মুগ্ধ সাইফ প্রকাশ্যে চুম্বন করে বসলেন, ভাইরাল ভিডিও

aW1hZ2UtMTYwMjA3LTE1OTA2MTI4NzkuanBn অমৃতার গান শুনে মুগ্ধ সাইফ প্রকাশ্যে চুম্বন করে বসলেন, ভাইরাল ভিডিও

অনেক দিন হলো নবাব খ্যাত তারকা সাইফ আলী খান-অমৃতার বিবাহ-বিচ্ছেদ হয়ে গেছে তবে একসময় ১৩ বছরের বড় অমৃতা সিংয়ের রূপে মুগ্ধ ছিলেন বলিউড এই অভিনেতা । এতটাই মুগ্ধ ছিলেন যে, সাতপাঁচ না ভেবে, পরিবারের অমতেই ১৯৯১ সালে অমৃতার সঙ্গে বিয়েটাও সেরে ফেলেন তিনি

‘তুম আগায়ে হো নুর আগায়া…’ ১৯৭৫ সালে ‘আন্ধি’ সিনেমার এই গানটাই সিমি গারেওয়ালের শো-তে এসে গান গেয়েছিলেন অমৃতা সিং। সেসময় স্ত্রী ( বর্তমানে প্রাক্তন)র অপূর্ব গলায় এই গান শুনে মুগ্ধ হয়ে গিয়েছিলেন সইফ। অমৃতার গান শুনে মুগ্ধ সইফ প্রকাশ্যেই অমৃতাকে চুম্বন করে বসেন।

Advertisements

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় নতুন করে উঠে এসেছে পুরনো দিনের সেই ভিডিয়ো। । বিয়ের পর প্রথম দিকে বেশ ভালোভাবেই এগোচ্ছিল সইফ-অমৃতার সংসার। তাদের দুই সন্তানও হয়, সারা আলি খান ও ইব্রাহিম আলি খান। তবে সবকিছুর পরেও ১৪ বছর পর ২০০৪ সালে বিবাহ-বিচ্ছেদের পথে হাঁটেন সাইফ-অমৃতা। প্রসঙ্গত, অমৃতা সিংয়ের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের বহু বছর পড়ে ২০১২ সালের ‍১৬ অক্টোবর ‘কাপুর নন্দিনী’ করিনার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সইফ আলি খান। তাদের ছেলে তৈমুর আলি খানের সঙ্গে বর্তমানে তারা সুখেই সংসার করছেন। যদিও অমৃতার সঙ্গে বিবাহ-বিচ্ছেদের পরেও মেয়ে সারা ও ছেলে ইব্রাহিমের সঙ্গে নিয়মিত যোগাযোগ রয়েছে ছোটে নবাব সইফ আলি খানের।এই দম্পতির ‘তারকা শিশু’ হিসেবে তৈমুর আলি খান পেয়েছে এক অনবদ্য স্বীকৃতি।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …