আজ রাতে ‘ঘরে বসে আয়নাবাজি’

‘আয়নাবাজি’ চলচ্চিত্র, আয়নাবাজি অরিজিনাল সিরিজের পর করোনাকালে প্রচারিত হতে যাচ্ছে ওয়েব সিরিজ ‘ঘরে বসে আয়নাবাজি’। আজ মঙ্গলবার রাত সাড়ে ১০টা থেকে প্রথম আলোর ফেসবুক পেজে দেখা যাবে ঘরে বসে নির্মিত সচেতনতামূলক এ ধারাবাহিক।
‘আয়নাবাজি’ ছবির চরিত্ররা এখনো রয়ে গেছে মানুষের মননে। করোনা–সংকটে আবার তারা মানুষের সামনে হাজির হচ্ছে সচেতনতার বার্তা নিয়ে। দেখা যাবে আয়না, হৃদি ও সাংবাদিক সাবেরকে। ঘরে বসে নির্মাতা ও কলাকুশলীরা নির্মাণ করলেন স্বল্পদৈর্ঘ্যের এ ওয়েব সিরিজ। সিরিজের নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। অভিনয় করবেন চঞ্চল চৌধুরী, নাবিলা ও পার্থ বড়ুয়া। প্রযোজনা করেছেন জিয়াউদ্দিন আদিল।

এরই মধ্যে প্রকাশিত হয়েছে সিরিজের টিজার ও একটি গান। সিরিজের জন্য গল্প লিখেছেন নাসিফ ফারুক। তিনটি পর্বে দেখা যাবে করোনাকালে আয়নাবাজির চরিত্রগুলোর জীবনযাপন। দেখা যাবে ভাইরাস সংক্রমণ ঠেকানো এবং সুরক্ষিত থাকতে কী করছে তারা।
‘ঘরে বসে আয়নাবাজি’ সিরিজের প্রতিটি পর্বের দৈর্ঘ্য ৭ থেকে ৮ মিনিট। করোনাভাইরাসে আক্রান্ত আয়না কীভাবে প্রতিকূলতাকে জয় করে, প্রতিবেশী এবং নিকটজনেরা কীভাবে সাহায্য করতে এগিয়ে আসেন সিরিজে সেটাই দেখা যাবে।
প্রথম আলোর ফেসবুক পেজ ও পরে ইউটিউব চ্যানেল ছাড়াও সচেতনতামূলক এই সিরিজটি দেখা যাবে লাইভ স্ট্রিমিং অ্যাপস র‌্যা বিটহোল এবং ব্র্যাকের ফেসবুক পেজে। করোনা সচেতনতায় সিরিজটি নির্মাণে সহায়তা করছে ব্র্যাক ও অস্ট্রেলিয়ান অ্যাইড।

Check Also

সেই অভিনেত্রী করলেন কী?

বলিউড অভিনেত্রী সানা খান। তবে কিছুদিন আগে শোবিজ জগত থেকে বিদায় নিয়েছেন। এরপর সম্প্রতি বিয়ের …