Advertisements

আমাকে দরজা বন্ধ করে মারতেন নওয়াজের ভাই!

image-159727-15902727422 আমাকে দরজা বন্ধ করে মারতেন নওয়াজের ভাই!
গত কয়েক দিন ধরে আলোচনার কেন্দ্রে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং তার আলিয়া স্ত্রী সিদ্দিকী ওরফে অঞ্জনা কিশোর পাণ্ডে।। কারণ দীর্ঘ ১০ বছর বিবাহিত জীবন কাটানোর পর অভিনেতা নওয়াজের বিরুদ্ধে বিবাহবিচ্ছেদের আবেদন করেছেন।

সে খবর গত সোমবারের। তখন তিনি অভিযোগ করেছিলেন যে, নওয়াজের সঙ্গে থাকা অসহনীয় হয়ে উঠছে তাঁর পক্ষে।

এ বার নওয়াজ এবং তার পরিবারের বিরুদ্ধে এক অভিযোগ আনলেন তিনি। তার দাবি, নওয়াজের পরিবারের সদস্যরা আলিয়ার উপর শারীরিক এবং মানসিক অত্যাচার করত। এমনকী নওয়াজের ভাই তাকে মারতেন বলেও অভিযোগ আলিয়ার। আলিয়ার দাবি, নওয়াজের আগের স্ত্রীও এই কারণে সম্পর্ক ভেঙে বেরিয়ে গিয়েছিলেন।

তবে তিনি এটাও বলেছেন, নওয়াজ নিজে কোনও দিন তার উপর শারীরিক নির্যাতন করেননি। কিন্তু পরিবারের বাকিদের আচরণের প্রতিবাদও করেননি তিনি। ইতিমধ্যেই উত্তরপ্রদেশে পূর্বপুরুষের বাড়িতে ঈদ উদযাপন করতে গেছেন নওয়াজের পরিবার। তার মধ্যেই আলিয়ার বিবাহবিচ্ছেদ দায়ের।

গত ৭ মে নওয়াজকে ই-মেল এবং হোয়াটসঅ্যাপে আইনি নোটিশ পাঠিয়েছেন আলিয়ার আইনজীবী। সেখানে মোটা অঙ্কের টাকা খোরপোষ হিসেবেও দাবি করা হয়েছে।

Advertisements

১১ বছরের দাম্পত্য। সম্পর্কের বয়স আরও বেশি। ১৭ বছর। কিন্তু আলিয়ার সঙ্গে সম্পর্কটা বরাবরই চড়াই-উতরাইয়ের মতো থেকে গেছে। ২০০৪ সাল থেকে দু’জনের সম্পর্ক। তখন আলিয়ার নাম ছিল অঞ্জনা পান্ডে। ২০০৯ সালে বিয়ের পর নাম পালটে আলিয়া রাখেন।

কিন্তু হঠাৎ করে ডিভোর্স কেন?

একটি জাতীয় সংবাদ সংস্থাকে আলিয়া জানিয়েছেন, বিয়ের একবছর পর, ২০১০ সাল থেকেই আমার আর নওয়াজের মধ্যে সমস্যা শুরু হয়। এতদিন আমি সব সামলে নিচ্ছিলাম। তবে এখন সবকিছু হাতের বাইরে চলে গিয়েছে।’ ডিভোর্সের পাশাপাশি নিজের পুরনো নাম ফিরে পাওয়ার আইনি প্রক্রিয়াও শুরু করে দিয়েছেন অলিয়া।

আলিয়াই অবশ্য নওয়াজের প্রথম স্ত্রী নন। এর আগে শাহিবা নামে এক মহিলার সঙ্গে বিয়ে হয়েছিল নওয়াজের। মায়ের ইচ্ছাতেই শাহিবাকে বিয়ে করেন গ্যাংস অফ ওয়াসিপুরের ‘ফয়জল খান’। কিন্তু সেই বিয়ে ৬ মাসও টেকেনি। এবার আলিয়ার সঙ্গেও শেষে পথে নওয়াজের দাম্পত্য জীবন।

এদিকে, স্পটবয়ের খবর অনুয়ায়ী, আলিয়া সিদ্দিকি নাকি নতুন করে কারও সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। জনপ্রিয় একটি সংস্থার সাবেক আধিকারিক পিয়ূষ পান্ডের সঙ্গে অঞ্জলি কিশোর পান্ডে অর্থাৎ আলিয়া সিদ্দিকি সম্পর্কে জড়াতে শুরু করেছেন বলে দাবি। শুধু তাই নয়, নওয়াজের স্ত্রীর হোয়াটস অ্যাপের ডিপিটেও, তাদের দুজনের ছবি একসঙ্গে দেখা যায় বলে দাবি। এরপর থেকেই শুরু হয়েছে গুঞ্জন।

Advertisements

Check Also

আপ্লুত সুনেরা, জানালেন নিজের স্বর্গের ঠিকানা

সুনেরাহ বিনতে কামাল একদম নিজের জগতে যেখানে মন খুলে প্রাণ যা ইচ্ছে বলা যায়, করা …