Advertisements

আমেরিকায় পাড়ি জমালেন সানি লিওন, বাতাসে নানা গুঞ্জন

image-158105-1589236920 আমেরিকায় পাড়ি জমালেন সানি লিওন, বাতাসে নানা গুঞ্জন

পর্ণ জগত ছেড়ে বলিউড মাতাচ্ছিলেন সানি লিওন। বেশ কয়েকটি ছবি আর আইটেম গান দিয়ে অল্প দিনে ভক্তদের মনও জয় করে নেন তিনি। কিন্তু হঠাৎ লকডাউনের মধ্যেই সন্তানদের নিয়ে দেশ ছাড়লেন এই জনপ্রিয় অভিনেত্রী। স্বামী ড্যানিয়েল ও নিশা, নোয়া, আশকে নিয়ে তিনি উড়ে গেলেন মার্কিন মুকুল। সপরিবার সানির এ ভাবে আমেরিকা চলে যাওয়া নিয়েও উঠেছে নানা ধরনের প্রশ্ন।বাতাসে ভেসে বেড়াচ্ছে নানা গুঞ্জন।

ভয়াবহ করোনার গ্রাস থেকে সন্তানদের রক্ষা করতে পারবেন। যদিও এই লকডাউনের মধ্যে কীভাবে তারা উড়ে গেলেন সেই নিয়ে উঠছে প্রশ্ন। সানি তার ইনস্টাগ্রামে পোস্ট করে জানিয়েছেন,’মাতৃত্ব দিবসের শুভেচ্ছা সকল মাকে। মা হলে জীবনে অনেক রকম দায়িত্ব বেড়ে যায়। তখন সন্তানরাই প্রথম। তাই আমি আর ড্যানিয়েল আমাদের লস অ্যাঞ্জেলেসের বাড়িতে যাওয়াই ঠিক মনে করলাম।

Advertisements

কারণ এই মুহূর্তে মহারাষ্ট্রের যা অবস্থা তার চেয়ে ওখানে আমরা অনেক বেশি সুস্থ থাকতে পারব। করোনার সংক্রমণ থেকে সন্তানদের কীভাবে রক্ষা করব সেটাই এখন আমার প্রথম চিন্তা’।

দু’দিন আগেই মার্কিন যুক্তরাষ্ট্রে পৌঁছে গিয়েছেন তারা। সানি আর ড্যানিয়েল দুজনেই সেখানকার নাগরিক।
সানির ঘনিষ্ঠ সূত্রে খবর, তারা ক’দিন আগেই লস অ্যাঞ্জেলেসে গিয়েছেন। সেখান পৌঁছে সানির স্বামী ড্যানিয়েল সেলফি পোস্ট করে লিখেছেন, ‘‘কোয়রান্টিন পার্ট টু।’’ জনৈক ড্যানিয়েলকে জিজ্ঞেস করেছিলেন, ভারত থেকে আমেরিকা যেতে কেএলএ রয়্যাল ডাচ এয়ারলাইন্স না কি এয়ার ইন্ডিয়া… কার সাহায্য নিলেন? ড্যানিয়েলের সংক্ষিপ্ত উত্তর, ‘‘কেএলএম গভর্নমেন্ট ফ্লাইট।’’ সপরিবার সানির এ ভাবে আমেরিকা চলে যাওয়া নিয়েও নানা ধরনের প্রশ্ন উঠেছে।

Advertisements

Check Also

আপ্লুত সুনেরা, জানালেন নিজের স্বর্গের ঠিকানা

সুনেরাহ বিনতে কামাল একদম নিজের জগতে যেখানে মন খুলে প্রাণ যা ইচ্ছে বলা যায়, করা …