Advertisements

ইরফানকে নিয়ে স্ত্রী সুতপার আবেগঘন স্ট্যাটাস

image-156575-1588321021 ইরফানকে নিয়ে স্ত্রী সুতপার আবেগঘন স্ট্যাটাস

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত জনপ্রিয় অভিনেতা ইরফান খান। বলিউড সিনেমার হিরো বলতে যা বোঝায় তিনি দেখতে হয়তো তা ছিলেন না, কিন্তু প্রতিভার দিক থেকে ছিলেন প্রথম সারির অভিনেতার একজন।

প্রায় দুই বছরের বেশি সময় ধরে ক্যানসারে আক্রান্ত ছিলেন ইরফান। গত ২৯ এপ্রিল না ফেরার দেশে চলে গেছেন এই শক্তিমান অভিনেতা। কিন্তু মৃত্যুর আগ পর্যন্ত লড়াই চালিয়ে গেছেন। আর এই লড়াইয়ে তার সঙ্গী ছিলেন স্ত্রী সুতপা সিকদার।

ইরফানের মৃত্যুর পর সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট করেছেন সুতপা। এই অভিনেতার সঙ্গে একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘আমি হারাইনি, সবদিক থেকে পেয়েছি।’

Advertisements

এর আগে ২০১৮ সালে ইরফান ক্যানসার আক্রান্ত হওয়ার পর ফেসবুকে এক পোস্টে ইরফান পত্নী লিখেছিলেন, ‘আমাকেও একজন যোদ্ধা বানানোর জন্য সৃষ্টিকর্তা ও আমার সঙ্গীর কাছে কৃতজ্ঞ। আমার লক্ষ্য এখন যুদ্ধের ময়দানের কৌশলের ওপর, যে যুদ্ধ আমাকে জয় করতেই হবে। এটি খুব সহজে হবে না কিন্তু পরিবার, বন্ধু এবং ইরফানের ভক্তরা যে আশা দেখিয়েছে তাতে জয়ের ব্যাপারে আমি আশাবাদী।’

অভিনয় ক্যারিয়ারে বলিউডের পাশাপাশি হলিউড সিনেমাতেও অভিনয় করেছেন ইরফান খান। বাংলাদেশের ডুব সিনেমাতেও তাকে দেখা গেছে।

শনিবার (২৫ এপ্রিল) জয়পুরে বাড়িতে ইরফান খানের মা সইদা বেগম মারা যান। ভারতে চলমান লকডাউনের কারণে মাকে শেষবারে মতো দেখতে পারেননি তিনি। এরই মধ্যে ইরফান খান নিজেও অসুস্থ হয়ে পড়েন। বুধবার (২৯ এপ্রিল) সকালে মুম্বাইয়ের কোকিলাবেন ধিরুবাই আম্বানি হাসপাতালে তিনি মারা যান।

Advertisements

Check Also

আপ্লুত সুনেরা, জানালেন নিজের স্বর্গের ঠিকানা

সুনেরাহ বিনতে কামাল একদম নিজের জগতে যেখানে মন খুলে প্রাণ যা ইচ্ছে বলা যায়, করা …