এবার নায়িকা হয়ে আসছেন সেই প্রিয়া

রোমান্টিক ভঙ্গিতে ভ্রু কাঁপানো ভিডিও দিয়ে দর্শকরা চিনেছিলো ভারতের স্কুল ছাত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়রকে। এটা বছর তিনেক আগের কথা। আবারও নতুন খবরে আলোচনায় সেই প্রিয়া। এবার দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মহেশ বাবুর নায়িকা হতে চলেছেন প্রিয়া।

ভারতের লকডাউন উঠে গেলে নাম ঠিক না হওয়া এ সিনেমার শুটিং শুরু হবে। সিনেমাটি নির্মাণ করবেন পরশুরাম। নির্মাতা সম্প্রতি এই সিনেমায় মহেশ বাবুকে নায়কি হিসেবে চূড়ান্ত করেছেন।

প্রধান নায়িকা নির্বাচনের কাজ চলছে বর্তমানে। গুঞ্জন উঠেছে, এতে মালায়ালাম সিনেমার সেই আলোচিত অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভারিয়ার নায়িকা হচ্ছেন। তবে একটি সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে ,নাম ঠিক না হওয়া এ সিনেমার জন্য প্রিয়াকে এখনো চূড়ান্ত করা হয়নি। চলছে প্রাথমিক আলাপ।

সিনেমাটিতে কিয়ারা আদভানি ও ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী কীর্তি সুরেশের অভিনয়ের গুঞ্জনও উঠেছে। এখন শুধু আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা।

২০১৮ সালের ৯ ফেব্রুয়ারি ইউটিউবে মুক্তি পায় প্রিয়া অভিনীত ‘ওরু আদার লাভ’ সিনেমার প্রথম গান ‘মানিক্য মালরায়া পুভি’। গানটির ভ্রু কাঁপানোর দৃশ্যটি নিয়ে যোগাযোগমাধ্যমে আলোচনার ঝড় ওঠে। ফেসবুক, ইউটিউব, টুইটার, ইনস্টাগ্রামসহ সবখানেই ভাইরাল হন প্রিয়া। কয়েকটি সিনেমার কাজ নিয়ে বর্তমানে ব্যস্ত প্রিয়া।

Check Also

বিয়ে বিচ্ছেদ নিয়ে ফের স্ট্যাটাস দিলেন শবনম ফারিয়া

বেশ কিছু কাজের পর ‘দেবী’ ছবিতে অন্য রকম সুনাম কুড়িয়েছিলেন অভিনেত্রী শবনম ফারিয়া। টেলিভিশন ধারাবাহিক …