‘এসি ছাড়া কী করে বাঁচতে হয় শিখুন’, আক্রমণের মুখে তাপসি

করোনা মোকাবিলায় ভারত জুড়েই চলছে লকডাউন। আর তাই সবকিছুই প্রায় থমকে গিয়েছে। কিন্তু এর মধ্যেই খারাপ হয়ে গিয়েছে তাপসি পান্নুর বাড়ির এসি। আর এতেই যত বিপত্তির শুরু। একে মে মাসের গরম, তার উপর এসি খারাপ। বেশ বিপাকে পড়ে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন তাপসি।

তাপসি সেই পোস্টের মাধ্যমে জানান, এসি খারাপ হয়ে যাওয়ায় খুব সমস্যায় পড়েছেন তিনি। কারণ এই লকডাউনে সার্ভিসিং করার কাউকে পাচ্ছেন না। এই পোস্ট দেখে নেটিজেনরা রীতিমতো ক্ষেপে যান। শুরু হয় অভিনেত্রীকে নিয়ে ট্রলিং।

কেউ অভিনেত্রীর পোস্টে গিয়ে মন্তব্য করেন, পরিযায়ী শ্রমিকরা মাইলের পর মাইল হেঁটে চলেছেন। টেলিভিশন খুলে দেখুন কষ্ট কী আপনি বুঝতে পারবেন।

কেউ আবার লিখেন, পরিযায়ী শ্রমিকদের অবস্থা দেখেছেন? আর আপনি বাড়িতে এসি বন্ধ বলে পোস্ট করছেন? এসি ছাড়া কী করে বেঁচে থাকতে হয় সেটা ভালো করে শিখে নিন।

তবে তাপসি নেটিজেনদের এই ট্রোলিং এর উত্তরে কিছুই বলেননি।

প্রসঙ্গত, লকডাউন শুরু হওয়ার কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল তাপসি পান্নু অভিনীত ছবি থাপ্পড়। কিন্তু লকডাউন শুরু হয়ে যাওয়ার ফলে সেই ছবি আর দেখার সুযোগ পায়নি দর্শকরা।

অবশেষে সপ্তাহ খানেক আগে অ্যামাজন প্রাইম প্লাটফর্মে সেই ছবিটি মুক্তি পায়। তাপসির অভিনয়ের পাশাপাশি ছবির বিষয় দর্শকমহলে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে।

Check Also

সেই অভিনেত্রী করলেন কী?

বলিউড অভিনেত্রী সানা খান। তবে কিছুদিন আগে শোবিজ জগত থেকে বিদায় নিয়েছেন। এরপর সম্প্রতি বিয়ের …