করোনার পর ঘনিষ্ঠ দৃশ্য এড়ানোর চেষ্টা করব : লাবণ্য

ভারতের তেলেগু ভাষার অভিনেত্রী লাবণ্য ত্রিপাঠি জানিয়েছেন, কোভিড-১৯ পরবর্তী সময়ে তিনি ঘনিষ্ঠ দৃশ্যে যতটা সম্ভব কম অভিনয় করার চেষ্টা করবেন। সব কিছু স্বাভাবিক হয়ে যাওয়ার পর ছবির সেটে কী কী পরিবর্তন আনা হবে, তা নিয়েও সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে কথা বলেন তিনি।

ভারতের সংবাদমাধ্যম ডেকান ক্রনিকলকে লাবণ্য বলেন, ‘বেশ কিছু বিষয়ে আশঙ্কা রয়েছে, কিন্তু সেটে নিরাপত্তার বিষয়টি সর্বাধিক গুরুত্ব পাবে। নিজেকে ও আমার স্টাফদের নিরাপদ রাখতে যা যা করণীয়, আমি করব। লকডাউনের পর ছবির শুটিংয়ে সম্পূর্ণ ভিন্ন অভিজ্ঞতা হবে, কিন্তু সরকারের দেওয়া নির্দেশনা মানতে হবে আমাদের।’ সেই সঙ্গে তিনি জানান, ঘনিষ্ঠ দৃশ্য এড়িয়ে যাওয়ার চেষ্টা করবেন। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে।

লাবণ্য বলেন, ‘ওই সব দৃশ্য আমি যতটা সম্ভব এড়িয়ে যাওয়ার চেষ্টা করব।’ লাবণ্যকে সর্বশেষ তেলেগু ছবি ‘অর্জুন সুরাভারম’-এ অভিনয় করতে দেখা গেছে।

২০১২ সালে এস এস রাজমৌলি প্রযোজিত তেলেগু ছবি ‘আন্দালা রাক্ষসী’র মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় লাবণ্য ত্রিপাঠির। সম্প্রতি তিনি অভিনেতা সুদীপ কিষাণের বিপরীতে ‘এ-ওয়ান এক্সপ্রেস’ ছবির জন্য শুটিং করেন।

তেলেগু ভাষায় লাবণ্য ডার্ক কমেডি ‘ছাভু কাবুরু চাল্লাগা’-তেও অভিনয় করেন। কৌশিক পেগালাপতি পরিচালিত ছবিটি গীতা আর্টসের ব্যানারে মুক্তির অপেক্ষায় আছে। এ ছাড়া লাবণ্য সম্প্রতি নাম চূড়ান্ত না হওয়া একটি তামিল থ্রিলার ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। এটি নিয়ে তিনি বেশ রোমাঞ্চিত।

Check Also

সুশান্তের মৃত্যুর একমাস, অঙ্কিতার প্রথম আবেগঘন পোস্ট

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এক মাস পূর্ণ হলো মঙ্গলবার। সুশান্তের মৃত্যুর এক মাস পূর্ণ …