করোনা উপসর্গে চিরনিদ্রায় ছেলে, হার্ট অ্যাটাকে মৃত্যু বাবার

ছেলের মৃত্যুর এক ঘণ্টা পরেই বাবার মৃত্যু হলো। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ৫নং ওয়ার্ডের সরদারপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনা জানাজানি হতেই শোকের ছায়া নেমে আসে এলাকায়। করোনা উপসর্গ থাকায় ঢাকার বিভিন্ন হাসপাতালে নিয়ে গেলেও তারা ভর্তি নেয়নি বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

আজ সোমবার সকালে সিদ্ধিরগঞ্জে করোনার উপসর্গ নিয়ে রিমন সাউদ (২৪) নামে ছেলের মৃত্যুর খবর শুনে এক ঘণ্টা পর হার্ট অ্যাটাক করে বাবা হাজী ইয়ার হোসেন (৬০) মৃত্যুকোলে ঢলে পড়েন।

হাজী ইয়ার হোসেন সিদ্ধিরগঞ্জের সরদারপাড়া মসজিদ কমিটির সভাপতি ছিলেন।

করোনার উপসর্গ জ্বর, কাশি ও শ্বাসকষ্ট থাকায় রিমন সাউদের নমুনা পরীক্ষা করা হয়েছে। তবে এখনও রিপোর্ট পাওয়া যায়নি।

বিভিন্ন হাসপাতালে নিয়ে গেলেও রিমন সাউদকে ভর্তি করা সম্ভব হয়নি জানিয়েছেন তাঁর চাচাতো ভাই মাসুম সাউদ। তিনি বলেন, ভোর রাত ৩টায় দিকে অসুস্থ বোধ করলে আমার চাচাতো ভাই রিমন সাউদ নিজ বাড়ির ২য় তলা থেকে পায়ে হেটে গাড়িতে উঠে। পরে ঢাকার বিভিন্ন হাসাপাতলে নিয়ে যাই কিন্তু করোনার উপসর্গ জ্বর, কাশি ও শ্বাসকষ্ট থাকার কারণে কোনো হাসপাতালে ভর্তি নেয়নি। অবশেষে আমরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ভোর ৬টার দিকে সেখানেই তার মৃত্যু হয়।

এরপর সে ঘটনার পর ছেলের মৃত্যুর শোক সইতে না পেরে হার্ট অ্যাটাক করেন বাবা হাজী ইয়ার হোসেন। বাবাকেও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সকাল ৭টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

Check Also

ঢাকা থেকে বাড়ি ফিরে ঘুম, দুপুরে ৯তলা থেকে লাফ!

কুমিল্লায় জান্নাতুল হাসিন (২৪) নামের এক তরুণীর মৃত্যু হয়েছে। তাকে হত্যা করা হয়েছে নাকি তিনি …