কারিনার সঙ্গে নির্জন দ্বীপে থাকতে চান কার্তিক

বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। কয়েকটি ছবিতে অভিনয় করে বিশেষ করে মহিলা ভক্তদেরকে মুগ্ধ করেছেন। শুধু মহিলা ভক্তরাই নয়, এমনকি বলিউডের এই প্রজন্মের নায়িকারাও বেশ পছন্দ করেন কার্তিককে।

অভিনেতার মধ্যে বয়ফ্রেন্ড সুলভ আচরণ রয়েছে বলে নাকি তাকে এত পছন্দ মহিলাদের। ইতিমধ্যেই সারা আলি খান অনন্যা পান্ডের মত অভিনেত্রীদের সঙ্গে নাম জড়িয়েছে কার্তিকের।

তাই ভক্তদের কৌতুহল কার্তিকের কোন মহিলাকে পছন্দ। এক সাক্ষাৎকারে তাকে জিজ্ঞাসা করা হয়, নির্জন দ্বীপে কোন অভিনেত্রীর সঙ্গে তিনি আটকে পড়তে চাইবেন?

কার্তিক চটজলদি উত্তর জানান সেই অভিনেত্রীর নাম হল কারিনা কাপুর। বলিউডের এই হার্টথ্রব এর কথায়, তিনি আমার ফেভারিট। বহুদিন ধরেই নাকি সইফ ঘরনীর উপরে ক্রাশ রয়েছে কার্তিকের।

কারিনার সঙ্গে দু’টি ছোট কাজও করেছেন কার্তিক। মনীশ মালহোত্রার ফ্যাশন শোতে কারিনা কার্তিক ছিলেন শো-স্টপার। র‍্যাম্পে তাদের রসায়ন রীতিমত আগুন জ্বালিয়ে ছিল। ‌

সেই রসায়ন দেখে নেটিজেনরা এই জুটিকে একসঙ্গে ছবিতে দেখার আর্জিও রেখেছিলেন। এখন দেখার কোন পরিচালক কার্তিক ও কারিনাকে ভেবে কোনও চিত্রনাট্য তৈরি করেন কি-না। কারিনা কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করা যে কার্তিকেরও একটি স্বপ্ন তা বলাই বাহুল্য।

এই প্রজন্মের অভিনেতাদের মধ্যে কার্তিক তার মিষ্টি চার্মের দ্বারা দর্শকদের বারবার মুগ্ধ করেছেন। ‘পেয়ার কা পঞ্চনামা’ ছবিতে প্রথম নজর কেড়েছিলেন তিনি। এরপরে ‘সোনু কি তিত্তু কি সুইটি’ ছবিতেও তার অভিনয় প্রশংসিত হয়।

বলিউডের এই প্রজন্মের সব থেকে নতুন অভিনেত্রীদের সঙ্গে কাজ করে ফেলেছেন কার্তিক। সারা আলি খানের সঙ্গে অভিনয় করেছেন ‘লাভ আজ কাল’ ছবিতে। অনন্যা পান্ডে সঙ্গে ‘পতি পত্নী অওর উও’ ছবিতেও অভিনয় করেছেন। জাহ্নবী কাপুরের সঙ্গে ‘দোস্তানা টু’ এবং কিয়ারা আদবানির সঙ্গে ‘ভুলভুলাইয়া-২’ ছবিতে অভিনয় করছেন কার্তিক আরিয়ান।

Check Also

সেই অভিনেত্রী করলেন কী?

বলিউড অভিনেত্রী সানা খান। তবে কিছুদিন আগে শোবিজ জগত থেকে বিদায় নিয়েছেন। এরপর সম্প্রতি বিয়ের …