গাইলেন শুভ, শ্যুট করলেন স্ত্রী

‘ঢাকা অ্যাটাক’ খ্যাত আরিফিন শুভকে সাধারণত নায়ক হিসেবেই চেনেন সারাদেশের মানুষ। কিন্তু তিনি যে ভালো গায়কও, এই কথাটা হয়তো অনেকেরই অজানা। সেই অজানাদের জানাতে এবার গায়কের ভূমিকায় হাজির হচ্ছেন নায়ক আরিফিন শুভ। প্রায় ৬ বছর পর ‘মনটা বোঝে না’ শিরোনামের একটি নতুন গানে কণ্ঠ দিয়েছেন তিনি। আসছে ঈদুল ফিতরে গানটি শুভর নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

‘মনটা বোঝে না’র কথা লিখেছেন কে জিয়া। সুর করেছেন ফুয়াদ আল মুক্তাদির। বর্তমানে চলছে সেটির ভিডিও সম্পাদনার কাজ। নতুন গান প্রসঙ্গে শুভ বলেন, ‘গানটি আমার ভক্তদের জন্য ঈদ উপহার হিসেবে রইল। অনেক বছর পর গান গাইলাম। ইচ্ছা ছিল দেশের বাইরে মিউজিক ভিডিও করে গানটা প্রকাশ করব। কিন্তু করোনার জন্য তা আর হলো না। আমার বাসায় গানটির দৃশ্যধারণ করা হয়েছে। কাজটি করেছে আমার স্ত্রী অর্পিতা। ও অনেক আগে থেকেই ফটোগ্রাফি করে।’

কবে প্রকাশিত হবে গানটি? এমন প্রশ্নে শুভ বলেন, ‘আপাতত সম্পাদনার কাজ চলছে। এরপর কালার ও গ্রাফিক্সের কাজ হবে। প্রকাশের তারিখ এখনই বলা যাচ্ছে না। তবে এটি নিশ্চিত ঈদকে কেন্দ্র করেই প্রকাশিত হবে ভিডিওটি। গান প্রকাশের আগে বাকি সব তথ্য আমার ফেসবুক পেজ থেকে জানা যাবে।’

এর আগে ২০১৪ সালে নিজের অভিনীত ‘অগ্নি’ সিনেমার ‘ডুবে যায়’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিযেছিলেন আরিফিন শুভ। কিন্তু সিনেমায় যেহেতু গায়কের পরিচয়টা নায়কের পরিচয়কে ছাপিয়ে যেতে পারে না, তাই হয়তো অনেকেই জানেন না, শুভ ভালো গাইতেও পারেন। নতুন গানটির মাধ্যমে সেই প্রয়াসই চালাচ্ছেন ‘ঢাকা অ্যাটাক’ তারকা।

এদিকে ঈদে মুক্তির অপেক্ষায় ছিল শুভ অভিনীত আলোচিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’। কিন্তু করোনার কারণে সেটা অনির্দিষ্টকালের জন্য স্থগিত। ছবিটির কেবল দ্বিতীয় লটের কাজ শেষ হয়েছে। এছাড়া করোনার কারণে শুটিং স্থগিত আছে শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিতব্য ‘বঙ্গবন্ধু’ সিনেমারও। শ্যাম বেনেগালের পরিচালনায় সিনেমাটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন শুভ।

Check Also

বিয়ে বিচ্ছেদ নিয়ে ফের স্ট্যাটাস দিলেন শবনম ফারিয়া

বেশ কিছু কাজের পর ‘দেবী’ ছবিতে অন্য রকম সুনাম কুড়িয়েছিলেন অভিনেত্রী শবনম ফারিয়া। টেলিভিশন ধারাবাহিক …