চট্টগ্রাম মেডিকেলে করোনার উপসর্গ নিয়ে ঘানার ফুটবলারের মৃত্যু

আবাহনী লিমিটেডের হয়ে খেলা ঘানার ফুটবলার থুয়াম ফ্রাঙ্ক মারা গেছেন। শুক্রবার সকালে কারা কর্তৃপক্ষের অধীনে থাকা অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন তিনি।

কারা কর্তৃপক্ষ জানিয়েছে, বিদেশি এই নাগরিকের মধ্যে করোনার উপসর্গ দেখা যাওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। হাসপাতাল থেকে জানানো হয়েছে ফ্রাঙ্কের করোনা নেগেটিভ।’সেপটিক শকে’ তার মৃত্যু হয়েছে

চলতি বছর জানুয়ারির প্রথম সপ্তাহে সাড়ে সাত হাজার ইয়াবাসহ চট্টগ্রামে বাকলিয়া থানা পুলিশের কাছে গ্রেপ্তার হন ঘানার দুই ফুটবলার। তাদের এঁদের মধ্যে একজন ছিলেন আবাহনী লিমিটেডের সাবেক এই ফুটবলার। বাকলিয়া পুলিশের হাতে গ্রেপ্তার হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় জানুয়ারির ৪ তারিখ থেকে চট্টগ্রামের কারাগারে ছিলেন ফ্রাঙ্ক। শুষ্ক কাশি ও জ্বর থাকায় ২৯ মার্চ হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। শুক্রবার সকালে হাসপাতালে থাকা অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। করোনার উপসর্গ থাকায় পরীক্ষা করানো হলেও তাঁর করোনা শনাক্ত হয়নি।

আবাহনী লিমিটেডের হয়ে খেলে বেশ সুনাম কুড়িয়েছিলেন ফ্রাঙ্ক। ২০১১ সালে তাঁর কল্যাণেই কোটি টাকা অর্থ পুরস্কারের সুপার কাপ জেতে আবাহনী। ফাইনালে মোহামেডানের বিপক্ষে ২–০ গোলে পিছিয়ে পড়ার পর ২ গোল করে সমতায় ফিরিয়ে ম্যাচটাকে তিনিই নিয়ে যান টাইব্রেকারে। এর পরে স্নায়ু পরীক্ষায় জিতে কোটি টাকার সুপার কাপ ঘরে তোলে আবাহনী। প্রিমিয়ার লীগের অন্য দুইটি দল ফেনী সকার এবং ব্রাদার্স ইউনিয়নের হয়েও খেলেছিলেন ফ্রাঙ্ক। সর্বশেষ ২০১৭–১৮ মৌসুমে ব্রাদার্সের জার্সিতে খেলতে দেখা গেছে ঘানাইয়ান এই ফরোয়ার্ডকে।

Check Also

মারা গেছেন ফুটবলের জাদুকর ডিয়েগো ম্যারাডোনা

আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার ডিয়েগো ম্যারাডোনা আজ নিজ বাসায় হৃদ্‌যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। আর্জেন্টিনার …