তৃতীয় বিয়ে করেছেন নোবেল, স্ত্রীকে নিয়ে থাকেন নিকেতনের ফ্ল্যাটে!


‘সারেগামাপা’ খ্যাত কণ্ঠশিল্পী মাইনুল আহসান নোবেল বিয়ে করেছেন! তার বিয়ের কাবিননামা পাওয়া গেছে। এতে জানা যায়, নোবেলের স্ত্রীর নাম মেহরুবা সালসাবিল। ২০১৯ সালের ১৫ নভেম্বর তারা বিয়ে করেন। বিয়ের দেনমোহর ধার্য করা হয় ৫ লাখ টাকা।

জানা গেছে-নগরীর নিকেতন এলাকায় একটি ফ্ল্যাটে স্ত্রীকে নিয়ে বসবাস করছেন নোবেল।

নোবেলের এক ঘনিষ্ঠজন নাম প্রকাশ না করার শর্তে গণমাধ্যমকে বলেন, মেহরুবা সালসাবিলের সঙ্গে নোবেলের এটি তৃতীয় বিয়ে। এর আগে রিমি নামে এক মেয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। তবে সে সংসার বেশিদিন স্থায়ী হয়নি। রিমি ডিভোর্স দিয়েছিলেন নোবেলকে। এরপর এক আত্মীয়র সঙ্গেও সংসার শুরু করেছিলেন নোবেল। সর্বশেষ সেই বিয়েও টেকেনি।

বিয়ের বিষয়ে নোবেলের মন্তব্য জানার জন্য তার মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

গান গেয়ে যতটা না আলোচনায় এসেছেন তার চেয়ে যেন বেশি সমালোচনায় নোবেল। শুরুটা জাতীয় সংগীত বিতর্ক দিয়ে। এরপর আলোচনায় কথিত প্রেমিকা কর্তৃক নিজের নগ্ন ছবি ফাঁস হওয়াকে কেন্দ্র করে। এছাড়া গেলো বছরের সেপ্টেম্বরে চট্রগ্রামের পাঁচলাইশ থানায় উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে এইচএসসি প্রোগ্রামের শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগও উঠেছিলো নোবেলের বিরুদ্ধে। যদিও পরে এব্যাপারে কোন মামলা হয়নি সে সময়।

এদিকে নোবেলর যে ‘তামাশা’ নামের গানকে ঘিরে এতো বিতর্ক সেটি আগামী মাসে তার ইউটিউব চ্যানেল ‘নোবেলম্যান’ থেকে প্রকাশিত হবে। তিনি জানান, ৭ জুনের মধ্যে আসবে। একই সঙ্গে হিন্দি ও ইংরেজিতেও প্রকাশিত হবে গানটি। লেখা, সুর ও সংগীত জিহানের। ভিডিওর কাজ চলছে।

Check Also

কিসের টানে অভিনয় ছাড়লেন কুসুম

নাটক এবং চলচ্চিত্র নিয়েই ছিল অভিনেত্রী কুসুম শিকদারের ব্যস্ততা। হঠাৎ করেই সেই ব্যস্ততা থেকে দূরে …