নওয়াজের কাছে ৩০ কোটি টাকা ও ফ্ল্যাট চান আলিয়া


দীর্ঘ দশ বছরের বৈবাহিক সম্পর্কে ইতি পড়তে চলেছে নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে স্ত্রী আলিয়া সিদ্দিকির (অঞ্জলি কিশোর পান্ডে)। তাদের বিচ্ছেদ নিয়ে সরগরম পেজ থ্রি-র পাতা। নওয়াজের বিরুদ্ধে বিবাহ বর্হিভূত সম্পর্ক, পরিবারের বিরুদ্ধে গার্হস্থ হিংসা-সহ একাধিক অভিযোগ করে বিচ্ছেদের মামলা দায়ের করেন আলিয়া সিদ্দিকি। এবার প্রকাশ্যে এল, বিচ্ছেদবাবদ নওয়াজের কাছে আলিয়ার দাবি।

নবভারত টাইমসের খবর অনুযায়ী, বিচ্ছেদের জন্য নওয়াজউদ্দিন সিদ্দিকির কাছে ৩০ কোটির দাবি করেছেন তার স্ত্রী। ১০ কোটি তার নিজের জন্য। বাকি ২০ কোটি তার দুই সন্তানের ভবিষ্যতের জন্য। বিপুল অঙ্কের অর্থের পাশাপাশি মুম্বইয়ের ইয়ারি রোডে ৪ বিএইচকে-র একটি ফ্ল্যাটও দাবি করেছেন আলিয়া।

সম্প্রতি নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে বিচ্ছেদের মামলা দায়ের করেন তার স্ত্রী আলিয়া সিদ্দিকি। নওয়াজের সঙ্গে একাধিক মহিলার বিবাহ বর্হিভূত সম্পর্ক রয়েছে বলে অভিযোগ করেন তিনি। পাশাপাশি নওয়াজ তাঁর গয়ে হাত না তুললেও, যে ধরনের চিতকার চেঁচামেচি করে অশান্তি করতেন, তা অসহ্য হয়ে যায়। পাশাপাশি অভিনেতার মা, দাদার বিরুদ্ধেও গার্হস্থ হিংসার অভিযোগ করেন আলিয়া। নওয়াজের দাদা সামাস আলিয়ার গায়ে হাতও তোলেন বলে করা হয় অভিযোগ।

এসবের পাশাপাশি নওয়াজের কোনও বান্ধবী এলে, আলিয়া বাড়ি থেকে বেরিয়ে যেতেন। তার সামনে দিয়েও নওয়াজের বান্ধবীরা তার ঘর ঢুকতেন বলেও অভিযোগ করেন আলিয়া। সবকিছু মিলিয়ে নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে বিচ্ছেদের মামলা দায়ের করেন তার দ্বিতীয় স্ত্রী আলিয়া সিদ্দিকি।

অন্যদিকে, নওয়াজের বিরুদ্ধে মুখ খুললেন আরও এক তারকা। সাবেক মিস ইন্ডিয়া নিহারিকা সিং মন্তব‍্য করেন, নওয়াজউদ্দিন সিদ্দিকি একজন বিষাক্ত মানুষ। মিস লাভলি ছবির শুটিংয়ের সময় তিনি যে ব‍্যবহার করেছেন তার সঙ্গে তা কোনওদিনই ভুলতে পারবেন না নিহারিকা।

অপরদিকে, আত্মজীবনীতে নিহারিকাকে সম্পূর্ণ অন‍্য রকম ভাবে উপস্থাপন করেছেন অভিনেতা। নিহারিকা জানান, ছবির শুটিং চলাকালীন নওয়াজ হঠাৎ করেই তার সঙ্গে যোগাযোগ করেন। তখন তাকে নিজের বাড়িতে প্রাতরাশের জন‍্য আমন্ত্রণ জানান নিহারিকা।

মিস ইন্ডিয়া’ নীহারিকা অভিযোগে বলেছিলেন, ‘ মিস লাভলি’ ছবির শুটিংয়ের সময় নওয়াজের সঙ্গে স্ক্রিন শেয়ার করি। ওই সময়ে সারারাত শুট করে সকালে নওয়াজ আমার বাড়ি আসতে চায়, আমি ওকে ব্রেকফাস্টের জন্য আমন্ত্রণ জানাই। কিন্তু দরজা খুলতেই ও জড়িয়ে ধরে আমায়। আমি ছাড়াতে চাইলেও ছাড়ে না। আমিও শেষে হাল ছেড়ে দিই। এ রকম শারীরিক সম্পর্ক স্থাপনের জন্য নওয়াজ প্রায় জোর করত আমায়।

নীহারিকা পরবর্তীকালে উপলব্ধি করেন, শুধুমাত্র যৌনতার জন্যই নওয়াজ তার সঙ্গে সম্পর্ক স্থাপন করেছিলেন।

তিনি জানান, তাদের সম্পর্ক নিয়ে নওয়াজের সঙ্গে আলোচনা করতে চাইলে নওয়াজ তাকে বলতেন, আমার স্বপ্ন ছিল, আমার স্ত্রী হবে মিস ইন্ডিয়া বা এক জন অভিনেত্রী, যেমন মনোজ বাজপেয়ী আর পরেশ রাওয়াল করেছেন।

তা হলে কি নওয়াজের অন্য সম্পর্কে জড়িয়ে পড়া বা অবদমিত যৌনতাড়না তার বিবাহবিচ্ছেদের অন্যতম কারণ হয়ে দাঁড়াল?

Check Also

মা হলেন এলভিন

ছোট পর্দার অভিনেত্রী তাসনুভা এলভিন মা হয়েছেন। গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় রাজধানীর একটি হাসপাতালে …