Advertisements

নিহারিকার সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক, বিতর্কে নওয়াজের জীবন

image-159095-15898741592 নিহারিকার সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক, বিতর্কে নওয়াজের জীবন
বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি ৪৬’তে পা রাখলেন। অভিনেতার ৪৬’র জন্মদিনেই বিচ্ছেদ চেয়ে আইনি নোটিস পাঠান স্ত্রী আলিয়া সিদ্দিকি।

নওয়াজের সঙ্গে ১১ বছরের সংসারে তার আত্মসম্মান সম্পূর্ণ শেষ হয়ে গিয়েছে বলে অভিযোগ করেন আলিয়া। পাশাপাশি আরও বেশ কিছু কারণ রয়েছে কিন্তু এই মুহূর্তে তা প্রকাশ্যে আনতে চান না। উপযুক্ত সময় হলে সবকিচু বলবেন বলে জানান আলিয়া সিদ্দিকি।

অঞ্জলি কিশোর পান্ডে ওরফে আলিয়া সিদ্দিকির সঙ্গে বিয়ের আগেও শিবা নামে এক মহলিরা সঙ্গে গাঁটছড়া বাঁধেন নওয়াজ। কিন্তু সেই বিয়ে ৬ মাসের মধ্যেই ভেঙে যায়।

Advertisements

বলিউডে কেরিয়ার শুরুর আগে থেকে একাধিক সম্পর্কে জড়ান নওয়াজ। কখনও নিহারিকা সিংয়ের সঙ্গে সম্পর্কে জড়ান এবং তাদের মধ্যে যে শারীরিক সম্পর্ক তৈরি হয়, তা দু’জনের সম্মতিতেই বলে দাবি করেন নওয়াজ। কিন্তু নিহারিকা পাল্টা দাবি করেন, নওয়াজ জোর করেন তার উপর। যা নিয়ে বি-টাউনে বিস্তর বিতর্ক হয়।

ন্যাশনাল স্কুল অফ ড্রামায় পড়াকালীন সুনীতা নামে এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়ান নওয়াজ। যে সম্পর্ক নিয়েও বিস্তর জলঘোলা হয়েছে। শোনা যায়, নিউ ইয়র্কে গিয়ে এক রেস্তোরাঁর কর্মীর সঙ্গে রাতযাপন করেন নওয়াজ। যা সামনে আসার পর কম বিতর্ক হয়নি।

নিউ জার্সিতে থাকাকালীন ইহুদি-কন্যা সুজানের সঙ্গে সম্পর্কে জড়ান নওয়াজউদ্দিন। মুম্বাইতে এসেও তিনি নওয়াজের সঙ্গে থাকেন বেশ কিছুদিন। কিন্তু ভিসার মেয়াদ শেষ হয়ে যাওয়ায় ফের তিনি নিউ জার্সিতে ফিরে যান। সূত্র: জি নিউজ।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …