নেটের মাধ্যমে অভিনেত্রীর সঙ্গে ডেটিংয়ের সুযোগ

কী বিশ্বাস হচ্ছে না? হবে কি করে। বলিউড অভিনেত্রীর সঙ্গে ডেটিং তাও জনপ্রিয় একজন পরিণীতি চোপড়া। ভাবতেই তো অবাক লাগছে। তবে অবাক লাগলেও এটাই সত্য যে, নেটের মাধ্যমে ডেটিংয়ের সুযোগ করে দিয়েছেন এই অভিনেত্রী। বিষয়টা একটু বিস্তারিত বলা যাক।

করোনাভাইরাস বিপর্যয়ে অসহায় মানুষদের সহযোগিতা করছেন বলিউডের তারকারা। এবার পরিণীতি চোপড়াও নিজেকে এই কাতারে সামিল করেছেন। তিনি একটি সংস্থার সঙ্গে যুক্ত হয়ে অর্থ জোগাড় করছেন অসহায়দের জন্য।

‘গিভ ইন্ডিয়াস মিশন: রেশন কিট’ সংস্থার উদ্যোগে ১ হাজার দিনমজুর মানুষকে খাদ্য সহায়তা দেওয়া হবে। সেটার অর্থ সংগ্রহের জন্য অভিনব পন্থা অবলম্বন করছেন তারা।

বলা হয়েছে, এই সহায়তা কার্যক্রমে যারা দান করবেন, তাদের মধ্য থেকে পাঁচজনকে ভিডিও কলে ধন্যবাদ জানাবেন পরিণীতি। কফির মগে চুমুক দিতে দিতে তাদের সঙ্গে আলাপ করবেন৷

এই বিষয়ে পরিণীতি চোপড়া বলেন, কেউ না খেয়ে থাকবে, তা উচিত না। তাই ভারতে আমাদের ভাই-বোনদের পাশে দাঁড়াতে এগিয়ে আসা প্রয়োজন। ফান্ড সংগ্রহের জন্য ভার্চুয়ালি কফি পান করার এই বিষয়টি আমার কাছে সম্পূর্ণ নতুন। চলুন একসঙ্গে অসহায়দের পাশে দাঁড়াই।’

পরিণীতির সঙ্গে ভার্চুয়াল ডেটিংয়ে অংশ নিতে fankind.org/Parineeti ঠিকানায় লগ ইন করে অর্থ দান করতে হবে। গত ৬ মে থেকে শুরু হয়েছে এই কার্যক্রম। চলবে এক সপ্তাহ।

Check Also

বিয়ে বিচ্ছেদ নিয়ে ফের স্ট্যাটাস দিলেন শবনম ফারিয়া

বেশ কিছু কাজের পর ‘দেবী’ ছবিতে অন্য রকম সুনাম কুড়িয়েছিলেন অভিনেত্রী শবনম ফারিয়া। টেলিভিশন ধারাবাহিক …