Advertisements

বাবার বিরুদ্ধে ধর্ষণের মামলা, অভিযোগ ‘মিথ্যা’ বললেন শেহনাজ

oooo বাবার বিরুদ্ধে ধর্ষণের মামলা, অভিযোগ ‘মিথ্যা’ বললেন শেহনাজ

পাঞ্জাবি অভিনেত্রী, গায়িকা ও ভারতের জনপ্রিয় রিয়েলিটি অনুষ্ঠান ‘বিগ বস’-এর ত্রয়োদশ আসরের ফাইনালিস্ট শেহনাজ গিলের বাবা সন্তোখ সিং সুখের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। সুখ নিজ গাড়িতে ধর্ষণ করেছেন বলে অভিযোগ করেছেন ৪০ বছর বয়সী এক নারী। তিনি এরই মধ্যে ভারতের পাঞ্জাব পুলিশের কাছে সুখের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, শেহনাজ গিলের ভাই শেহবাজ বাদশাহ বাবার বিরুদ্ধে ধর্ষণের এই অভিযোগকে সম্পূর্ণ মিথ্যা অভিহিত করে একে সুনাম নষ্টের প্রয়াস হিসেবে দেখছেন।

‘হ্যাঁ, পাঞ্জাব পুলিশের কাছে একটি অভিযোগ দায়ের হয়েছে। কিন্তু এসব একেবারেই মিথ্যা অভিযোগ। ওই নারী আমার বাবার সুনাম নষ্ট করতে চাইছেন। আমরা অবশ্যই বিরক্ত, তবে ওই নারী যে মিথ্যা বলছেন, তার যথেষ্ট প্রমাণ আমাদের হাতে থাকায় আমরা জানি যে কিছুই হবে না। অভিযোগে যে স্থানের কথা উল্লেখ করা হয়েছে, সেটি সিসিটিভি সুবিধার আওতাধীন। আর আমরা এর রেকর্ড সংগ্রহ করেছি,’ বলেন বাদশাহ। বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম স্পটবয়ের উদ্ধৃতি দিয়ে এই তথ্য জানানো হয় প্রতিবেদনে।

Advertisements

ওই নারীর উদ্দেশ্য সম্পর্কে জানতে চাইলে শেহনাজ গিল জানান, তিনি অভিযোগকারীকে চেনেন না। ‘আমি সত্যিই তাঁকে চিনি না। কিছু দিন ধরে আমি মুম্বাইয়ে বাস করি। কিন্তু আমরা সবাই জানি, আমার বাবা কোনো ভুল করেননি এবং বিচারের রায় দ্রুতই তাঁর পক্ষে আসবে,’ বলেন তিনি।

শেহনাজ ও বাদশাহ বর্তমানে মুম্বাইয়ে কোয়ারেন্টিনে রয়েছেন। এই সময়ে পরিবারের সঙ্গে থাকতে পাঞ্জাবে যাওয়ার কোনো পরিকল্পনা নেই বলে জানান তাঁরা।

এদিকে, দৈনিক ভাস্কর প্রতিবেদনে জানিয়েছে, জলন্ধরের বাসিন্দা ওই নারী প্রেমিকের সঙ্গে দেখা করতে গত ১৪ মে সুখের বাড়ি যান। তিনি দাবি করেন, প্রেমিকের সঙ্গে দেখা করিয়ে দেওয়ার অজুহাতে তাঁকে গাড়িতে নিয়ে ধর্ষণ করা হয়। ১৯ মে তিনি মামলা দায়ের করেন।

তদন্তকারী কর্মকর্তা হারপ্রিত কৌর মামলার কথা নিশ্চিত করে ওই দৈনিককে জানান, তদন্তের জন্য সুখের বাড়ি গেলে তাঁকে পাওয়া যায়নি।

Advertisements

Check Also

আপ্লুত সুনেরা, জানালেন নিজের স্বর্গের ঠিকানা

সুনেরাহ বিনতে কামাল একদম নিজের জগতে যেখানে মন খুলে প্রাণ যা ইচ্ছে বলা যায়, করা …