Advertisements

‘বাড়িতে একা পেয়ে অসভ্যতামি করেছিল নওয়াজউদ্দিন’

image-159375-1590046341 ‘বাড়িতে একা পেয়ে অসভ্যতামি করেছিল নওয়াজউদ্দিন’

দীর্ঘ দশ বছরের বৈবাহিক সম্পর্কে ইতি পড়তে চলেছে নওয়াজউদ্দিন সিদ্দিকির। স্ত্রী আলিয়া সিদ্দিকি বিবাহ বিচ্ছেদের আইনি নোটিস পাঠিয়েছেন তাকে। তিনি জানিয়েছেন, বেশ কিছু কারণবশত এই সম্পর্কে থাকা আর সম্ভব নয় তার পক্ষে।

এবার নওয়াজের বিরুদ্ধে মুখ খুললেন আরও এক তারকা। সাবেক মিস ইন্ডিয়া নিহারিকা সিং মন্তব‍্য করেন, নওয়াজউদ্দিন সিদ্দিকি একজন বিষাক্ত মানুষ। মিস লাভলি ছবির শুটিংয়ের সময় তিনি যে ব‍্যবহার করেছেন তার সঙ্গে তা কোনওদিনই ভুলতে পারবেন না নিহারিকা।

Advertisements

অপরদিকে আত্মজীবনীতে নিহারিকাকে সম্পূর্ণ অন‍্য রকম ভাবে উপস্থাপন করেছেন অভিনেতা। নিহারিকা জানান, ছবির শুটিং চলাকালীন নওয়াজ হঠাৎ করেই তার সঙ্গে যোগাযোগ করেন। তখন তাকে নিজের বাড়িতে প্রাতরাশের জন‍্য আমন্ত্রণ জানান নিহারিকা।

নিহারিকার কথায়, তার বাড়িতে ঢুকেই সেদিন তাকে জড়িয়ে ধরেন অভিনেতা। কোনও ক্রমে তার হাত থেকে সেদিন রক্ষা পান নিহারিকা। কিন্তু নিজের বইতে তার সম্পূর্ণ অন‍্যরকম চিত্র এঁকেছেন নওয়াজ যা একেবারেই ভুল বলে জানিয়েছেন নিহারিকা।

উপরন্তু তিনি আরও বলেন, হঠাৎ করেই সাফল‍্য পাওয়ায় কাণ্ডজ্ঞান হারিয়ে ফেলেছেন নওয়াজউদ্দিন। সেই কারনেই মহিলাদের সঙ্গে এমন খারাপ ব‍্যবহার করছেন তিনি।

Advertisements

Check Also

আপ্লুত সুনেরা, জানালেন নিজের স্বর্গের ঠিকানা

সুনেরাহ বিনতে কামাল একদম নিজের জগতে যেখানে মন খুলে প্রাণ যা ইচ্ছে বলা যায়, করা …