বাড়িতে সাত করোনা রোগী, মেয়েকে নিয়ে আতঙ্কে দিন কাটছে তিন্নির


বর্তমানে মিডিয়া থেকে অনেকটা দূরে অবস্থান করছেন এক সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি।একমাত্র মেয়ে ওয়ারিশাকে নিয়ে কানাডার মন্ট্রিলে রয়েছেন এ অভিনেত্রী। সেখানেই বসবাস করছেন তিনি। তবে তিন্নি যে বাড়িতে অবস্থান করছেন সে বাড়িতে সাত জনের করোনা শনাক্ত হয়েছে। বিষয়টি নিয়ে বেশ আতঙ্কে দিন কাটছে তার। আতঙ্কেই ওই বাড়িতে দীর্ঘ দেড় মাস ধরে মেয়েকে নিয়ে আটকে আছেন এই অভিনেত্রী।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের মাধ্যমে এই অভিনেত্রী জানান, প্রায় দেড় মাস থেকে করোনা থেকে বাঁচতে বাড়িতে গৃহবন্দি হয়ে আছেন। তিনি যে বাড়িতে থাকেন ওই বাড়িতে সাত জনের করোনা শনাক্ত হয়েছে। তাই গোটা বাড়িটা প্রশাসন লকডাউন করেছে।

তিন্নি আরও জানান, আপাতত তিনি ও তার মেয়ে ভালো আছেন। তার ফুপু থাকেন কানাডায়। বাবা-মা বাংলাদেশে। প্রতিদিনই ফোনে কথা হয় সবার সঙ্গে। এভাবে কেটে যাচ্ছে তার দিন। তবে বাবা মায়ের জন্য বেশ চিন্তিত তিনি।

উল্লেখ্য, ২০০৬ সালের ২৮ ডিসেম্বর বিয়ে করেন তিন্নি-হিল্লোল। কয়েক বছর পর তাদের সংসার ভেঙে যায়। এরপর ২০১৪ সালের ফেব্রুয়ারিতে এই অভিনেত্রী দ্বিতীয় বিয়ে করেন আদনান হুদা সাদকে। তবে দ্বিতীয় সংসারও টিকেনি। তবে এই সংসারে একটি মেয়ে আছে তার। নাম ওয়ারিশা, বয়স পাঁচ বছর। বাংলালিংক, দেশে’র বিজ্ঞাপন দিয়ে রাতারাতি আকাশচুম্বী জনপ্রিয়তা পান তিন্নি। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একে একে নাটক বিজ্ঞাপনে কাজ করে নিজের অবস্থান বেশ পাকাপোক্তই করে নিয়েছিলেন। ছোট পর্দা ছাপিয়ে বড় পর্দায় জুটি বেঁধেছিলেন ঢাকাই সিনেমার শীর্ষনায়ক শাকিব খানের সঙ্গে।

Check Also

স্পা-তে গিয়ে গ্রেফতার অভিনেতা, যা বললেন তার স্ত্রী

‘রাস্তায় এখন ওকে দেখলে সবাই অভিনেতা নয়, অপরাধী হিসেবে দেখবে। ইন্ডাস্ট্রিতে ওর ভবিষ্যৎ অন্ধকার করে …