Advertisements

বিয়ে করতে চান নুসরাত!

NUSRAT-2005191113 বিয়ে করতে চান নুসরাত!

গেল রোববার ভারতীয় অভিনেত্রী নুসরাত ভারুচার বয়স ৩৫ পূর্ণ হয়েছে। জীবনের এই সময় এসে নাকি বিয়ে করতে চাইছেন তিনি। সম্প্রতি এমন খবর শোনা যাচ্ছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নুসরাতের সঙ্গে তার মা উপস্থিত ছিলেন। মেয়ের বিয়ে প্রসঙ্গে তিনি বলেন, সে খুব শিগগির বিয়ে করবে। আমরা এখন তাকে এ বিষয়ে চাপ দিচ্ছি। অনেক সময় দেয়া হয়েছে, এখন তাকে আমাদের কথা শুনতে হবে।
এদিকে গত রোববার নাজের জন্মদিনে টুইটারে ভক্তদের সঙ্গে প্রশ্ন উত্তর পর্বে হাজির হয়েছিলেন নুসরাত। এই সময় এক ভক্ত তাকে প্রশ্ন করেন, জীবনে সবচেয়ে বড় কোন বিষয়টি অর্জন করতে চান?

Advertisements

উত্তরে নুসরাত বলেন, উপযুক্ত কাউকে খুঁজে বের করে তার সঙ্গে বাকি জীবন কাটাতে চাই। যার সঙ্গে পরিবার গড়তে পারব ও নিজের কথাগুলো বলতে পারব।

প্রেমের সম্পর্ক নিয়ে নুসরাত ভারুচা বলেন, প্রতিবার যখন আমার বয়ফ্রেন্ডকে মায়ের সঙ্গে পরিচয় করিয়ে দিই, তাদের স্পষ্টভাবেই বলি, সে আমার বয়ফ্রেন্ড, যদি আমাদের সম্পর্ক টিকে তাহলে বিয়ে করব, না হলে নয়। আজ যে আমার সঙ্গী হিসেবে আছে কাল নাও থাকতে পারে, এটি মেনে নিতে হবে।

নুসরাতকে সবশেষ ‘ড্রিম গার্ল’ ছবিতে দেখা গেছে। এতে আয়ুষ্মান খুরানার বিপরীতে অভিনয় করেন তিনি। তার তৃতীয় সিনেমা কার্তিক আরিয়ানের বিপরীতে। এছাড়া ‘ছালাং’ এবং ‘হারদাং’ সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

Advertisements

Check Also

আপ্লুত সুনেরা, জানালেন নিজের স্বর্গের ঠিকানা

সুনেরাহ বিনতে কামাল একদম নিজের জগতে যেখানে মন খুলে প্রাণ যা ইচ্ছে বলা যায়, করা …