বড়লোকের বেটি এখন সিরিয়াল কিলার

এই তো অল্প কদিন আগেই গেন্দাফুলে সেজেগুজে নাচানাচি করেছেন বড় লোকের বেটি। মাত্র দেড়মাসের ব্যবধানে পল্টি নিয়ে তিনি হয়ে গেলেন সিরিয়াল কিলার।

একজন অভিনয়শিল্পীকে একেকবার একেকরকম চরিত্রে দেখা যাবে এই তো স্বাভাবিক। যিনি যতো বেশি বিচিত্র চরিত্রে অভিনয়ের সুযোগ পাবেন তিনি ততো ভাগ্যবান। শ্রীলঙ্কার সুন্দরী প্রতিযোগিতার খেতাব জিতে বলিউডে জায়গা করে নেওয়া সেই ভাগ্যবানদেরই একজন জ্যাকলিন ফার্নান্দেজ।

মার্চের শেষসপ্তাহে র‌্যাপার বাদশার ‘বড়লোকের বেটি লো লম্বা লম্বা চুল’ শীর্ষক গানের মিউজিক ভিডিওতে বাঙালি নারীর ভূমিকায় অসাধারণ পারফরমেন্স করে আলোচনার ঝড় তোলেন জ্যাকলিন। লঙ্কান এই সুন্দরী এবার দর্শকদের সামনে হাজির হয়েছেন ভয়ঙ্কর এক সিরিয়াল কিলার হয়ে। মিসেস সিরিয়াল কিলার’ নামের একঅনলাইন মুভিতে জ্যাকলিন ফার্নান্দেজ দেখা যাবে স্বামী হত্যার প্রতিশোধ নিতে একের পর এক খুন করে চলেছেন।

বর্তমানে করোনা ঝুঁকি এড়াতে বন্ধ আছে সিনেমা হলগুলো। ঘরবন্দি মানুষের বিনোদনের জন্য নেটফ্লিক্স অনলাইন স্ট্রিমিংয়ে নতুন নতুন সিনেমার মুক্তি দিচ্ছে। সেই ধারাবাহিকতায় চলতি সপ্তাহেই রিলিজ পেয়েছে শিরিষ কুন্দর পরিচালিত ‘মিসেস সিরিয়াল কিলার’। এতে নাম ভূমিকাতেই দেখা যাবে জ্যাকলিনকে।

ছবিতে তার স্বামীর ভূমিকায় রয়েছেন মনোজ বাজপেয়ী। একজন পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে মোহিত রায়নাকে ।

Check Also

সুশান্ত সিং মামলার আসামি সেই রাকুল প্রীতের ছবি ভাইরাল

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেই বলিউড তোলপাড় ড্রাগস মামলা নিয়ে ৷ আর সেই মামলায় নাম …