মাকে বিয়ে দিচ্ছেন বলিউড অভিনেত্রী

‘জওয়ানি জানেমন’ দিয়ে বলিউডে পা রেখেছেন আলায়া ফার্নিচারওয়ালা। সাইফ আলি খান এবং তাব্বুর সঙ্গে এ সিনেমায় স্ক্রিন শেয়ার করেন পূজা বেদীর মেয়ে। বলিউডে পা রখার পরই দর্শকদের নজর কাড়েন আলায়া।
কবীর বেদী এবং প্রতিমা বেদীর নাতনি তো বটেই পূজা বেদীর মেয়ে হিসেবেও আলায়াকে নিয়ে বি-টাউনে শুরু হয় জোর চর্চা।

এবার মেয়ে আলায়া এবং ছেলে ওমরকে নিয়ে মুখ খুললেন পূজা বেদী। তিনি বলেন, মানেক কনট্রাক্টরের সঙ্গে বাগদানের আগে থেকেই আলায়া এবং ওমর তাকে নতুন করে জীবন শুরু করার জন্য পরামর্শ দিতে শুরু করেন।
তবে পূজা সন্তানদের স্পষ্ট জানিয়ে দেন, তেমন কাউকে পেলে, তবেই নতুন করে কিছু ভাববেন।

এরপরই মানেক কন্ট্রাক্টরের সঙ্গে পরিচয় হয় তার। মানেকের সঙ্গে মায়ের সম্পর্ক মেনে নেন আলায়া এবং ওমরও। পূজা বলতে শুরু করেন, তাদের বাবা যেমন করে বিচ্ছেদের পর নতুন করে সংসার পতেছেন, তেমনি মাও যাতে জীবনে এগিয়ে যান, সেই পরামর্শই দেন আলায়া-ওমর।
সেই কারণে আলায়া নিজে দাঁড়িয়ে থেকে মানেক কন্ট্রাক্টরের সঙ্গে তার মা পূজা বেদীর বাগদান পর্বের আয়োজন করেন। শুধু তাই নয়, মানেক ভালো মানুষ।

তাদের মাকে ভালো রাখবেন বলেও এক সাক্ষাৎকারে মন্তব্য করেন বলিউডের এই নবাগতা অভিনেত্রী।
এসবের পাশাপাশি আলায়া আরও জানান, তার মা এখন বেশিরভাগ সময় গোয়ায় কাটচ্ছেন। শিগিগিরই মানেক কন্ট্রাক্টরের সঙ্গে তার মা সাতপাকে বাঁধা পড়বেন।

তবে ফারহান ফার্নিচারওয়ালার সঙ্গে বিচ্ছেদের পর পূজা কবে মানেক কন্ট্রাক্টরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন সে বিষয়ে আলায়া কিছু জানাননি।

Check Also

সেই অভিনেত্রী করলেন কী?

বলিউড অভিনেত্রী সানা খান। তবে কিছুদিন আগে শোবিজ জগত থেকে বিদায় নিয়েছেন। এরপর সম্প্রতি বিয়ের …