সাবিলার আরেক ভিডিও, উত্তপ্ত নেট দুনিয়া

sabila

সাবিলা নূর, একজন বাংলাদেশী মডেল এবং টেলিভিশন অভিনেত্রী। মডেলিংয়ের মাধ্যমেই তার মিডিয়া জগতে আগমন। টেলিভিশন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার পর তিনি কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করেন। সাবিলার প্রথম অভিনীত নাটক ইউটার্ন।

ঢাকা জেলায় জন্ম সাবিলার। শৈশব থেকেই নাচের প্রতি আসক্তি ছিল তার। প্রথম শ্রেণীর ছাত্রী থাকাকালে বুলবুল ললিতাকলা একাডেমি থেকে নাচ শিখে পদ্ম কুড়ি চ্যাম্পিয়ন হয়েছিল সাবিলা। বর্তমানে তিনি ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন।

২০১৪ সাল থেকে মডেলিং এর মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন সাবিলা। তার জনপ্রিয় বিজ্ঞাপনগুলোর মাঝে রয়েছে গ্রামীণফোন, নেস্কেফে, প্রাণ ফিট ইত্যাদি। সাবিলা অনেক জনপ্রিয় টেলিফিল্ম, নাটক, মডেলিং এবং বিজ্ঞাপনেও কাজ করেছেন। তার মধ্যে বেশ কিছু নাটকে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন।

সম্প্রতি সেই সাবিলাই নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেন। যেটা মুহূর্তেই ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। যেখানে তিনি মেকআপ নিয়ে কিছু টিপস শেয়ার করেছেন।

মূলত নিজের ইউটিউব চ্যানেলের জন্যই এটা করা। তবে ভিডিওটি বেশ সাড়া ফেলেছে। কয়েকদিনের মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে গেছে। যদিও অনেকে বিষয়টিকে ভিন্নভাবেও দেখছেন। তবে ইতিবাচক মন্তব্যই বেশি।

Check Also

স্পা-তে গিয়ে গ্রেফতার অভিনেতা, যা বললেন তার স্ত্রী

‘রাস্তায় এখন ওকে দেখলে সবাই অভিনেতা নয়, অপরাধী হিসেবে দেখবে। ইন্ডাস্ট্রিতে ওর ভবিষ্যৎ অন্ধকার করে …