Advertisements

সালমানের সঙ্গে কে এই ছোট্ট মেয়ে?

salman সালমানের সঙ্গে কে এই ছোট্ট মেয়ে?

করোনাভাইরাসকে কেন্দ্র করে ‘পেয়ার করোনা’ শিরোনামে গান গাওয়ার পর গতকাল মঙ্গলবার বলিউড সুপারস্টার সালমান খান তাঁর নতুন গান ‘তেরে বিনা’ প্রকাশ্যে এনেছেন। এতে সালমান ও বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের রসায়ন দারুণ ঝড় তুলেছে অন্তর্জালে। ভিডিওর শেষ দিকে স্নিগ্ধ এক ছোট্ট মেয়েও নজর কেড়েছে সবার। সালমানের ‘তেরে বিনা’য় কে এই ছোট্ট মেয়ে?

ভারতীয় সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদনে জানা যায়, নতুন ওই গানটিতে সালমানের মেয়ের চরিত্রে অভিনয় করা মেয়েটি মডেল ওয়ালুসকা ডি সুজার কন্যা সিয়েনা রবিনসন। গানটি ভাইরাল হওয়ার পর ওয়ালুসকা সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে লেখেন, ‘তোমাকে নিয়ে খুব গর্বিত বেবি সিয়েনা।’

Advertisements

অন্য অনেকের মতো জ্যাকুলিন, ইউলিয়া ভানটুর, ওয়ালুসকা ডি সুজা ও তাঁর কন্যা সিয়েনা লকডাউনে সালমান খানের প্যানভেলের খামারবাড়িতে আটকা পড়েছেন। গত সাত সপ্তাহ ধরে তাঁরা সেখানে থেকে দর্শককে বিনোদনমূলক বিভিন্ন কিছু উপহার দিচ্ছেন।

প্রথম গান ‘পেয়ার করোনা’য় সালমান করোনাভাইরাসের এই সময়ে ভালোবাসা, সাহায্য ও যত্নের বার্তা দিয়েছেন। এবার সালমান নিয়ে এলেন দ্বিতীয় গান ‘তেরে বিনা’। সেখানেও ভালোবাসা মুখ্য হয়ে উঠেছে।

গানটি সম্পর্কে বলতে গিয়ে সালমান বলেছিলেন, “সাত সপ্তাহ আগে আমরা যখন এখানে এসেছিলাম, আমরা জানতাম না এখানে লকডাউনে আটকা পড়ব। তাই আমরা নিজেদের ব্যস্ত রাখতে নানা কাজ করতে চেয়েছি। তখন আমরা সিদ্ধান্ত নিলাম যে গানগুলো করব। আমরা ‘পেয়ার করোনা’ মুক্তি দিয়েছি, এখন আমরা ‘তেরে বিনা’ মুক্তি দিচ্ছি।” গানটি এরই মধ্যে ইউটিউবে ঝড় তুলেছে।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …