সালমান খানের বোনকে ছেড়ে আরেকজনের সাথে ‘লিভ টুগেদার’, বলিউডে তোলপাড়

করোনা সংক্রমণের ভয়ে লকডাউন পুরো ভারতে। ফলে সাধারণ মানুষ থেকে বলিউড সেলেব, প্রত্যেকে ঘরেই বন্দি। ফলে বাড়িতে থেকে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন কার্তিক আরিয়ান থেকে অক্ষয় কুমার কিংবা সালমান খান। বলিউড তারকারা যখন নিজেদের মতো করে সময় কাটাতে ব্যস্ত, সেই সময় পেজ থ্রি-র শিরোনামে উঠে এলেন পুলকিত সম্রাট এবং কৃতি খারবান্দা।

বি টাউনের খবর, বর্তমানে একইসঙ্গে রয়েছেন পুলকিত-কৃতি। অর্থাৎ লকডাউনের সময় লিভ টুগেদার করছেন বলিউডের এই জুটি। শুধু তাই নয়, বাড়িতে থেকে তাঁরা কী করছেন, প্রকাশ্যে সেই কথাও বলেন পাগলপন্থী অভিনেতারা। যা নিয়ে রীতিমত বলিউডে তোলপাড়।

কৃতি বলেন, কখনও গান গেয়ে আবার কখনও ঘরের কাজ করে সময় কাটছে। পাশাপাশি সম্প্রতি তাঁর শরীর খারাপ হয়। অর্থাৎ জ্বর, সর্দি, কাশিতে ভুগতে শুরু করেন। ফলে তিনি যাতে ঘরের মধ্যে একা থাকেন এবং পরিস্থিতির উপর নজর রাখেন, সে বিষয়ে নির্দেশ দেন চিকিৎসক। জ্বর হলেও কোভিড ১৯-এ আক্রান্ত হননি তিনি। তবে জ্বর, সর্দি, কাশি হওয়ার পর ভয় পেয়ে গিয়েছিলেন বলে জানান কৃতি।

প্রসঙ্গত, সালমান খানের রাখি বোন শ্বেতা রোহিরার সঙ্গে বিচ্ছেদ নিয়ে পুলকিতকের সম্পর্কে নানা খবর প্রকাশ্যে আসতে শুরু করে। পুলকিতকে সালমান অনেক বোঝানোর চেষ্টা করলেও, শেষ পর্যন্ত শ্বেতার সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে যায়। শোনা যায়, ইয়ামি গৌতমের সঙ্গে সম্পর্কের জেরেই শ্বেতার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় পুলকিতের। যদিও ইয়ামির সঙ্গেও বেশিদিন স্থায়ী হয়নি পুলকিতের সম্পর্ক। ইয়ামির সঙ্গে বিচ্ছেদের পর কৃতি খারবান্দার সঙ্গে সম্পর্কে জড়ান পুলকিত সম্রাট।

Check Also

নামাজ পড়তে পারেন না বলে অভিনয় ছেড়ে দিলেন অভিনেত্রী

রুমানা রাব্বানি মুক্তি। ১৯৯৩ সালে ‘পদ্মা নদীর মাঝি’ সিনেমা দিয়ে অভিনয়ে যাত্রা শুরু করেন। আলোচনায় …