হবু মাকে নতুন মায়ের শুভেচ্ছা

দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন অর্থাৎ ১১ মে সকালে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সুখবর দেন কলকাতার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। স্বামী রাজ চক্রবর্তীর সঙ্গে তোলা একটি আদুরে ছবি পোস্ট করে নায়িকা জানান, তিনি অন্তঃসত্ত্বা। নতুন অতিথি আগমনের খবরে রাজদের আনন্দপুরের ফ্ল্যাট জুড়ে খুশি আর খুশি। করোনার এই কঠিন সময়ের মধ্যে এমন মন ভালো করা খবরে শুভেচ্ছা জানান বহু নেটিজেনও।

এবার হবু মা শুভশ্রীকে শুভেচ্ছা জানালেন নতুন মা কোয়েল মল্লিক। সহ-অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর পৌঁছে গেছে তার কাছেও। কোয়েলও বিবাহবার্ষিকীতে তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন। আর পুত্র সন্তানের মা হয়েছেন সপ্তাহ খানেক হল। শুভশ্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবরে তিনি সোশ্যাল মিডিয়ায় লিখলেন, ‘অনেক অনেক শুভেচ্ছা। মায়েদের দলে তোমাকে স্বাগত। খুব ভালো থাকো। খুব খুশি থাকো।’

দুই বছর আগে একসঙ্গে পথ চলা শুরু করেছিলেন টলিউডের পাওয়ার কাপল পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। তাদের জমজমাট বিয়ের আসর বসেছিল বাওয়ালি রাজবাড়িতে। বিয়ের পর নিজের অভিনয়, সংসার খুব সুন্দর করে সামলে চলেছেন শুভশ্রী। স্বামী রাজের পরিচালনায় ‘পরিণীতা’ ছবিতে তার অভিনয় মন কেড়েছে দর্শকের।

বর্তমানে শুভশ্রীর হাতে রয়েছে ‘ধর্মযুদ্ধ’সহ একগুচ্ছ ছবির কাজ। বেশ কয়েকটির শ্যুটিং ইতোমধ্যে শেষ। কিন্তু করোনার জেরে থমকে আছে মুক্তি। আপাতত নায়িকা ঘরবন্দি। কখনও রান্না, গান গাওয়া, ফুঁচকা বানানো, লুডু খেলা আর সিনেমা দেখেই দিন কাটছে তার। রাজ চক্রবর্তীর মিউজিক ভিডিও আর অরিন্দম শীলের শর্টফিল্মেও সম্প্রতি কাজ করেছেন শুভশ্রী।

Check Also

বিচ্ছেদের খবরে ফারিয়াকে অসংখ্য বিয়ের প্রস্তাব!

অভিনেত্রী শবনম ফারিয়া ও বেসরকারি চাকরিজীবী হারুন অর রশীদ অপুর বিয়ে হয় গত বছরের ১ …