অক্ষয় আমায় ব্যবহার করে ফেলে দিয়েছে: শিল্পা

শিল্পা শেঠি সোমবার (৮ জুন) ৪৫ বছর পড়লেন। বয়স ৪০ কোটা পেরিয়ে গেলেও গ্ল্যামার যেন তার ঊর্ধ্বমুখী। রাজ কুন্দ্রার সঙ্গে জমিয়ে সংসার করলেও, অক্ষয় কুমারের সঙ্গে তার সম্পর্ক এবং বিচ্ছেদ নিয়ে এখনও সরগরম হয়ে ওঠে পেজ থ্রি’র পাতা।

ম্যায় খিলাড়ি তু আনাড়ির শ্যুটিংয়ের সেট থেকেই শিল্পা শেঠির সঙ্গে অক্ষয় কুমারের সম্পর্কের সূত্রপাত হয় বলে শোনা যায়। ​রিল থেকে রিয়েল লাইফে সম্পর্ক পৌঁছে যেতেই তাদের দূরন্ত প্রেম শুরু হয়ে যায়। যা নিয়ে সরগরম হয়ে ওঠে পেজ থ্রি পাতা।

কিন্তু অক্ষয়-শিল্পার দূরন্ত জুটি শেষ পর্যন্ত ভেঙে যায়। শোনা যায়, টুইঙ্কেল খান্নার জন্য এরপর শিল্পার কাছ থেকে দূরে সরে যান অক্ষয় কুমার।

টুইঙ্কেল খান্নার সঙ্গে বিয়ের পর অক্ষয় যখন সংসার পাতিয়ে ফেলেন, সেই সময় অর্থাৎ ২০০০ সালে পুরোনো প্রেমিককে নিয়ে বিস্ফোরণ ঘটনা শিল্পা শেঠি। ওই সময় এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে শিল্পা দাবি করেন, অক্ষয় তাকে ব্যবহার করে ছুড়ে ফেলে দিয়েছেন।

অক্ষয়ের সঙ্গে বিচ্ছেদের জন্য টুইঙ্কেলকে ওই সময় দোষারোপ করেননি শিল্পা শেঠি। তিনি বলেন, যখন নিজের কাছের মানুষই প্রতারণা করে, তখন অন্যকে দোষ দিয়ে কী হবে!

টুইঙ্কেলের কোনও দোষ নেই বলেও ওই সময় প্রকাশ্যে মন্তব্য করেন শিল্পা শেঠি। অক্ষয়ই সম্পর্ককে গুরুত্ব দেননি। সেই কারণেই তাদের দু’জনের মাঝে টুইঙ্কেল হাজির হন বলেও মন্তব্য করেন বলিউড অভিনেত্রী।

শিল্পা আরও বলেন, তৃতীয় কারও জন্য অক্ষয় তার সঙ্গে প্রতারণা করেছেন। সেই কারণে টুইঙ্কেলের উপর কোনও ক্ষোভ নেই তার। তবে অতীতকে ভুলে যাওয়া কঠিন। যদিও তার মধ্যে সেই ক্ষমতা রয়েছে বলেই তিনি অতীত ভুলে নতুন করে জীবনকে এগিয়ে নিয়ে যেতে পেরেছেন বলেও মন্তব্য করেন শিল্পা।

যদিও সম্পর্ক নিয়ে একের পর এক বিস্ফোরণ ঘটালেও, এ বিষয়ে পাল্টা কখনও মন্তব্য করতে দেখা যায়নি অক্ষয় কুমারকে। শোনা যায়, শিল্পা শেঠির জন্য এক সময় রবিনা ট্যান্ডনের সঙ্গেও সম্পর্ক ভাঙেন অক্ষয় কুমার।

Check Also

ঝড় তুললেন জ্যাকুলিন

সোশ্যাল মিডিয়ায় অন্যতম জনপ্রিয় বলিউড তারকা শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দিজ। এই নাম শুনলেই চোখের সামনে …