আত্মহত্যা করলেন সুশান্ত সিং!

আত্মহত্যা করলেন ভারতীয় তরুণ অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত। এখনও পর্যন্ত যা খবর তাতে, বান্দ্রার ফ্ল্যাটে তাঁকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে। বলিউডে রাজকুমার রাওয়ের মতোই উল্কার মতো উত্থান সুশান্ত সিংহের। ছোট পর্দা থেকে লম্বা লাফ বড় পর্দায়।

বলিউডে তাঁর প্রথম ছবিই সাড়া ফেলে দিয়েছিল- কাই পো ছে। তাঁর মুক্তি পাওয়া শেষ ছবি ‘ছিছোড়ে’। বই পড়তে অসম্ভব ভালবাসতেন সুশান্ত। বলিউডেও বিগ বি থেকে শুরু করে প্রযোজক পরিচালকদের খুবই কাছের ছিলেন সুশান্ত। তাঁর এমন মর্মান্তিক পরিণতি যেন আন্দোলিত করে দিয়েছে বলিউড তথা তামাম দেশবাসীকে।

অবিশ্বাস্য! মাত্র ৩৪ বছর বয়সে আত্মহত্যা করলেন সুশান্ত সিং রাজপুত। এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি খ্যাত অভিনেতার আত্মহত্যার খবর হিন্দুস্তান টাইমসকে নিশ্চিত করেছেন তাঁর পিআর। কেরিয়ারের শীর্ষে থেকেও কেন আত্মহননের পথ বেছে নিলেন সুশান্ত তা নিয়ে হয়রান গোটা ইন্ডাস্ট্রি।

প্রাথমিক সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে সুশান্তের বাড়ির পরিচারক পুলিশকে খবর দেন। কোন সময় এই ঘটনা ঘটেছে সেই নিয়ে এখন কোনও তথ্য মেলেনি। তবে বান্দ্রা পুলিশও সুশান্তের মৃত্যুর খবর সাংবাদমাধ্যমকে নিশ্চিত করেছে। এদিন বান্দ্রার ফ্ল্যাটে গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার হয়েছে সুশান্তের দেহ। ইতিমধ্যেই কার্টার রোডের সেই ফ্ল্যাট মুড়ে ফেলা হয়েছে পুলিশি নিরাপত্তা বলয়ে।

প্রসঙ্গত সোমবারই সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের রহস্য মৃত্যুর খবর সামনে এসেছিল। প্রাথমিক তদন্তে দিশাও আত্মহত্যায় করেছে বলে জানিয়েছে পুলিশ।

প্রাক্তন ম্যানেজারের মৃত্যুর খবরে শুনে মঙ্গলবার সুশান্ত সিং রাজপুত ইনস্টাগ্রামে লেখেন ‘অত্যন্ত দুর্ভাগ্যজনক একটা খবর। দিশার পরিবার ও বন্ধুদের প্রতি জানাই গভীর সমবেদনা। তোমার আত্মার শান্তি কামনা করি’। এর চারদিনের মাথায় নিজেই আত্মহনেনে পথ কেন বাছলেন সুশান্ত? উত্তর মিলছে না।

২০০৮ সালে বালাজি টেলিফ্লিমসের কিস দেশ মে হ্যায় মেরা দিলের সঙ্গে অভিনয় কেরিয়ার শুরু করেন সুশান্ত সিং রাজপুত। প্রথমবার লিড রোলে দর্শক তাকে দেখেছে একতা কাপুরের পবিত্র রিসকা ধারাবাহিকে। রাতারাতি গোটা দেশের মনের মণিকোঠায় মানব হিসাবে জায়গা করে নিয়েছিলেন সুশান্ত। এরপর ২০১৩ সালে কাই পো ছে ছবির সঙ্গে রুপোলি সফর শুরু করেন সুশান্ত। কেরিয়ারের শুরুতেই একের পর এক ছক্কা হাঁকিয়েছেন অভিনেতা। বর্তমান প্রজন্মের অন্যতম প্রতিভাববান তারকা হিসাবে তাঁকে মনে করা হত। বক্স অফিসে তাঁর শেষ ছবি ছিল ছিঁছোড়ে। যদিও নেটফ্লিক্সের ছবি ড্রাইভে শেষবার দেখা গিয়েছে তাঁকে।

Check Also

সেই অভিনেত্রী করলেন কী?

বলিউড অভিনেত্রী সানা খান। তবে কিছুদিন আগে শোবিজ জগত থেকে বিদায় নিয়েছেন। এরপর সম্প্রতি বিয়ের …