এখনও অব্যাহত সানি-ডিম্পলের বিবাহ বহির্ভূত সম্পর্ক!


গত দুই বছর আগে যখন লন্ডনের মোনাকো স্টেশনে সানি দেওল এবং ডিম্পল কপাডিয়াকে একসঙ্গে হাতে হাত ধরে বসে থাকতে দেখা যায়, তখন থেকেই ফের তাদের নিয়ে গুঞ্জন মাথা চাড়া দিয়ে উঠতে শুরু করে।

সানি দেওলের সঙ্গে ডিম্পল কপাডিয়া অর্থাৎ টুইঙ্কেল খান্নার মায়ের সম্পর্ক কি এখনও রয়েছে তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। শুধু তাই নয়, সানি এবং ডিম্পলকে যখন মোনাকো স্টেশনে দেখা যায় ঘনিষ্ঠভাবে সেই ছবি নিয়ে অক্ষয় কুমার এবং টুইঙ্কেল খান্নাকেও নেট জনতার বেশ কিছু অহেতুক প্রশ্নের মুখে পড়তে হয়। যা নিয়ে অবশ্য তারকা দম্পতি কোনও মন্তব্য করেননি।

রাজেশ খান্নার সঙ্গে বিয়ের পর প্রথম দিকে সংসারে মন দিলেও, দুই মেয়ের জন্মের পর ডিম্পল ফের বলিউডে ফিরে আসেন। অন্যদিকে সানি দেওলও পূজা দেওলের সঙ্গে বিয়ের পর ইন্ডাস্ট্রিতে নিজের পাকাপোক্ত জায়গা করে নেন।

অমৃতা সিংয়ের সঙ্গে বিচ্ছেদের পর সানিকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেন সাইফের সাবেক স্ত্রী। তিনি বলেন, সানি নিজের কেক পেয়ে গিয়েছেন। যদিও তাতে সানি-ডিম্পলের সম্পর্কে ভাটা পড়েনি। উল্টো আরও জোরদার হয়।

ওই সময় সানি-ডিম্পলের জুটি বলিউডের অন্যতম চর্চিত বিষয় হয়ে দাঁড়ায়। আগ কা গোলা, মঞ্জিল মঞ্জিল, অর্জুন,নরসিমা সহ পরপর বেশ কয়েকটি সিনেমায় ডিম্পলের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায় সানি দেওলকে।

এমনকী, বি টাউনের বিভিন্ন পার্টিতেও সানি-ডিম্পলকে একসঙ্গে দেখা যায়। যা নিয়ে দুই পরিবারের মধ্যেই শুরু হয় অশান্তি। ডিম্পলের সঙ্গে বাঁধা পড়তে স্ত্রী পূজাকে বিচ্ছেদ দেবেন বলে স্থির করেন সানি দেওল। এরপরই সানি দেওলের স্ত্রী পূজা দেওল তাকে হুমকি দেন। ডিম্পলের সঙ্গে সম্পর্কে ইতি না টানলে তিনি তাঁর দুই সন্তানকে নিয়ে বাড়ি ছাড়বেন বলে হুমকি দেন।

স্ত্রী পূজা দেওলের হুমকির পর ডিম্পল কপাডিয়া এবং সানি দেওল নিজেদের সম্পর্ককে গোপনে মুড়ে রাখার চেষ্টা করেন। সেই কারণেই প্রায় ৩০ বছ পর এখনও সানি দেওল এবং ডিম্পল কপাডিয়ার মধ্যে এখনও বিবাহ বর্হিভূত সম্পর্ক রয়েছে বলে গুঞ্জন শোনা যায়।

যদিও সানি দেওল বা ডিম্পল কপাডিয়া বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেন না। শুধু তাই নয়, দুই তারকার পরিবারের তরফেও মুখে কুলুপ আঁটা হয়েছে। কিন্তু বি টাউনের গুঞ্জন রাজেশ খান্নার মৃত্যুর পর ডিম্পল যেমন সানির দিকে এখনও ঝুঁকে রয়েছেন, সানিও তেমনি পরিবার থাকা সত্ত্বেও তাদের সম্পর্কে ইতি টানেননি কোনওভাবেই।

প্রসঙ্গত, সানি দেওল এবং ডিম্পল কাপাডিয়ার সম্পর্ক নিয়ে যখন ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জল চলছে, সেই সময় ডিম্পলের দুই মেয়ে টুইঙ্কেল খান্না এবং রিঙ্কি খান্না নাকি ধর্মেন্দ্রর ছেলেকে ‘ছোটে পাপা’ বলে সম্মোধন করতে শুরু করেন।

ফলে ৩০ বছর পরও যখন সানি দেওল এবং ডিম্পল কপাডিয়ার সম্পর্ক অপূর্ণ রয়ে গিয়েছে, সেই সময়ও কি টুইঙ্কেল এবং রিঙ্কি খান্নার সঙ্গে সানি দেওলের সম্পর্ক আগের মতোই রয়েছে, তা নিয়েও রয়েছে বেশ গুঞ্জন। সূত্র: জি নিউজ।

Check Also

স্পা-তে গিয়ে গ্রেফতার অভিনেতা, যা বললেন তার স্ত্রী

‘রাস্তায় এখন ওকে দেখলে সবাই অভিনেতা নয়, অপরাধী হিসেবে দেখবে। ইন্ডাস্ট্রিতে ওর ভবিষ্যৎ অন্ধকার করে …