এবার নওয়াজের কল রেকর্ড ফাঁস করলেন স্ত্রী

পারিবারিকভাবে বিচ্ছিন্ন স্ত্রী আলিয়ার সঙ্গে সম্পর্কে টানাপড়নের কারণে সম্প্রতি খবরের শিরোনামে আসেন বলিউড তারকা নওয়াজুদ্দিন সিদ্দিকি। তাঁদের মধ্যেকার সম্পর্ক নিয়ে প্রতিনিয়তই সংবাদমাধ্যমগুলোতে একের পর এক খবর আসতে থাকে। এবার আলিয়া তাঁর সঙ্গে নওয়াজুদ্দিনের কথোপকথনের একটি অডিও রেকর্ড প্রকাশ করেছেন টুইটারে। সেখানে আলিয়াকে নওয়াজের ভাই শামাসের ব্যাপারে ও মানহানি মামলার বিষয়ে কথা বলতে শোনা যায়।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, নওয়াজুদ্দিনের সঙ্গে কথোপকথনের রেকর্ড আলিয়া সামাজিক যোগাযোগমাধ্যম টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন। যেখানে নওয়াজকে বলতে শোনা যায়, তিনি আলিয়ার বিরুদ্ধে মানহানির মামলা করেননি, তবে তিনি তা করার কথা ভাবছেন। অডিওতে শোনা যায়, নওয়াজ তাঁর ভাই শামাস সিদ্দিকিকে বাঁচানোর জন্য আর কত দূর যেতে চান, তাও জানতে চেয়েছেন আলিয়া।

মানহানি মামলা সম্পর্কে আরো বেশি কিছু জানতে চাওয়ায় নওয়াজ আলিয়াকে শান্ত হতে বলেন। এরপর নওয়াজ আলিয়াকে জানান, তাঁর সঙ্গে আদালতে দেখা হবে।

আলিয়া এরই মধ্যে তাঁর প্রকৃত নাম অঞ্জনা ধারণ করেছেন। ওই টুইটে তিনি লেখেন, তাঁর বিবেক বিক্রির জন্য নয়, আর মিথ্যা মানহানির মামলায় তিনি ভীত নন। নওয়াজুদ্দিন শামাস সিদ্দিকিকে বাঁচাতে তাঁকে হয়রানি করছেন। তবে সেসবকে তিনি পরোয়া করেন না। আদালতে তিনি নওয়াজের সত্যিকারের চেহারা দেখাবেন।

এর আগে স্পটবয়কে দেওয়া সাক্ষাৎকারে আলিয়া নওয়াজুদ্দিনের ভাই সম্পর্কে বলেছিলেন, “শামাস কখনো বিবাহিত জীবন কাটায়নি। তার সঙ্গে যে মেয়েটির বিয়ে হয়েছিল, সে এক সপ্তাহের মধ্যে তাকে রেখে চলে যায়। সুতরাং, সে সর্বদা হতাশ থাকে। সে জানত যে নওয়াজুদ্দিন ও আমার মধ্যকার সম্পর্কও ভালো নয়। সুতরাং, সে ভেবেছিল, কেন নওয়াজকে প্রভাবিত করবে না! আমি নওয়াজকে ফোন করে সব বলেছিলাম। আমার সেই কথোপকথনের একটি রেকর্ডও রয়েছে, যেখানে আমি ওকে বলেছিলাম, ‘তোমার ভাই আমাদের মধ্যে জড়ানোর চেষ্টা করছে, দয়া করে তাকে থামাও। আমাকে কেন এভাবে নির্যাতন করা হচ্ছে? আমার কলের বিস্তারিত বের করা হয়েছে। সে অন্য অ্যাকাউন্টের মাধ্যমে ফেসবুকে নোংরা বার্তা পাঠাচ্ছে।’ আর নওয়াজ সব কিছুতে একমত হয়ে বলে, ‘আমি জানি শামাস সঠিক ব্যক্তি নয়। তুমি চিন্তা করবে না, আমি দেখছি।’ যা-ই হোক, আমি এ ব্যাপারে সাইবার সেলকেও জানিয়েছিলাম।”

নওয়াজুদ্দিন সিদ্দিকি বর্তমানে উত্তর প্রদেশে তাঁর নিজ শহর বুধানায় অবস্থান করছেন। এক দশক আগে নওয়াজের সঙ্গে বিয়ে হয় আলিয়ার। তাঁদের ঘরে দুই সন্তান রয়েছে।

Check Also

আত্মগোপনে সুশান্তের বান্ধবী রিয়া

সুশান্তের বাবা কৃষ্ণ কিশোর সিংহ ছেলের বান্ধবী রিয়ার বিরুদ্ধে পটনার রাজীব নগর পুলিশ স্টেশনে একটি …