Advertisements

খাতা খুলছেন জাহ্নবীর বোন খুশি

jan খাতা খুলছেন জাহ্নবীর বোন খুশি

বলিউডে জাহ্নবী কাপুরের বয়স মাত্র একটা ছবি। তাঁর দ্বিতীয় ছবি ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’ নেটফ্লিক্সে মুক্তির অপেক্ষায়। এরই মধ্যে জাহ্নবীকে নিয়ে যে পরিমাণ হইচই হয়েছে, তা খুব কম তারকার জন্য ঘটেছে। অবশ্য, শ্রীদেবী আর বনি কাপুরের কন্যা বলে কথা! নতুন কথা হচ্ছে, জাহ্নবী কাপুরের ১৯ বছর বয়সী ছোট বোন খুশি কাপুরও খাতা খুলতে যাচ্ছেন বলিউডে। ফিল্মফেয়ারকে এমনটাই জানিয়েছেন ২৩ বছর বয়সী এই বড় বোন।

Advertisements

জাহ্নবী জানান, তাঁর ছোট বোন বলিউডের জন্য আরও বেশি ফিট। খুশি কাপুর নাকি সামাজিক যোগাযোগমাধ্যম আরও ভালো বোঝেন। শুধু তা-ই নয়, ৫ ফুট ৮ ইঞ্চি উচ্চতার খুশির ফ্যাশন সেন্সও নাকি ৫ ফুট ৩ ইঞ্চি উচ্চতার জাহ্নবীর চেয়ে ভালো। ‘বলিউড ডিভা’ হওয়ার সব রকম যোগ্যতাই নাকি সে রাখে। এর আগে এই দুই বোন একটা অনুষ্ঠানে এসেছিলেন। সেখানে খুশি কাপুরকে জিজ্ঞস করা হয়েছিল, কোন তারকার সঙ্গে তিনি তাঁর প্রথম ছবি করতে চান? আরিয়ান খান, আহান পান্ডে, নাকি মিজান জাফরি? খুশি কাপুরের চটপট উত্তর ছিল, আহান পান্ডে। কেননা, আহান পান্ডেকে তিনি আগে থেকে চেনেন, জানেন, বন্ধুত্ব আছে। তাই প্রথমবারের ভয় ভাগ করে নেওয়ার জন্য আহানই ভালো বিকল্প।

লকডাউনে এই দুই বোনের চমৎকার সময় কাটছে। ছবি আঁকা আর খুনসুটিতে কেটে যাচ্ছে দিন। পুরোনো ছবিও ভাগ করে নিচ্ছেন ভক্তদের সঙ্গে। আর বড় বোন জাহ্নবী কীভাবে চুপচাপ, শান্তশিষ্ট ছোট বোনকে বিরক্ত করছেন, তার কয়েকটা ভিডিও-ও ভাগ করে নিয়েছেন ভক্ত–অনুরাগীদের সঙ্গে।

Advertisements

Check Also

আপ্লুত সুনেরা, জানালেন নিজের স্বর্গের ঠিকানা

সুনেরাহ বিনতে কামাল একদম নিজের জগতে যেখানে মন খুলে প্রাণ যা ইচ্ছে বলা যায়, করা …