Advertisements

চারপাশে ধারদেনা, বেতন দিতে পারবো কিনা জানি না; পরিচারককে বলেছিলেন সুশান্ত

sushant-singh-rajput-1 চারপাশে ধারদেনা, বেতন দিতে পারবো কিনা জানি না; পরিচারককে বলেছিলেন সুশান্ত

বলিটাউনের ‘কেদারনাথ’ সুশান্ত সিংহ রাজপুত মাত্র ৩৪ বছর বয়সে পৃথিবী ছেড়ে চলে গেলেন। গত রবিবার দুপুরে বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেতার ঝুলন্ত দেহ। বাড়ি থেকে পুলিশ খুঁজে পায় কিছু প্রেসক্রিপশন। প্রাথমিক অনুমান, অবসাদে ভুগছিলেন সুশান্ত। সুশান্তের মৃত্যুতে বারবার ফিরে আসছে তার শেষ ছবির ডায়ালগ, ‘সুইসাইড ইজ নট দ্য সলিউশন’!

Advertisements

শনিবার রাতেও বাবার সঙ্গে কথা বলেন। যে অবসাদ ধীরে ধীরে গিলে খাচ্ছিল তরতাজা প্রাণটাকে, মনের ভেতর যে উথালপাথাল যুদ্ধটা চলছিল, সেটা যে কতটা বিধ্বংসী হতে পারে, তার আঁচ পরিবার বা বন্ধুবান্ধব, কেউ-ই করতে পারেননি! কিন্তু কেন দানা বেঁধেছিল অবসাদ? অর্থকষ্ট না ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েন? সঠিক উত্তরটা নেই কারও কাছেই!

একি, সুশান্তের কাজের লোক সামনে আনলেন কিছু চাঞ্চল্যকর তথ্য। একটি সংবাদমাধ্যমকে তিনি জানান, গত ১০ দিন ধরেই ভাল ছিলেন না সুশান্ত। এরমধ্যে গত ৩ দিন ধরে একেবারেই ভাল ছিলেন না। পরিচারক আরও জানান, অর্থকষ্টে ভুগছিলেন সুশান্ত সিং রাজপুত। অভিনেতা তাকে এও বলেন, চারপাশে ধারদেনা মেটাতে হচ্ছে, এই মুহূর্তে বেতন দিতে পারবে কিনা জানেন না।

যদিও মুম্বাই পুলিশ জানিয়েছে, সুশান্তের ব্যাংক অ্যাকাউন্ট ঘেঁটে এখন পর্যন্ত কোনও অস্বাভাবিক কিছু চোখে পড়েনি। অর্থকষ্টে রয়েছে সুশান্ত, এ কথা অস্বীকার করেন তার বোনও।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …