জন্মদিনে স্বামীর ভালোবাসায় সিক্ত শিল্পা শেঠি

বলিউডের এক সময়ের সাড়া জাগানো অভিনেত্রী শিল্পা শেঠির ৪৫তম জন্মদিন আজ। আর এ উপলক্ষে তাঁর স্বামী রাজ কুন্দ্র সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে বেশ মিষ্টি শুভেচ্ছাবার্তা জানিয়েছেন তাঁকে। তাঁর পোস্ট করা ভিডিওতে নিজেদের একান্ত মুহূর্তগুলো যেন আরো বেশি পূর্ণতা এনে দিয়েছে। শিল্পা কীভাবে তাঁর জীবন বদলে দিয়েছেন, এর হৃদয়স্পর্শী একটি নোটও যুক্ত করেছেন রাজ।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, শিল্পাকে ‘প্রিয়তমা স্ত্রী’ আখ্যা দিয়ে রাজ লেখেন, ‘তুমি সেই নারী যে কি না আমার অসম্পূর্ণতাকে ভালোবাসার মাধ্যমে পূর্ণতায় রূপ দিয়েছ। তোমার হাসি দেখলে দিনের সব অন্ধকার আলোকিত হয়ে ওঠে এবং এর কদর বাড়িয়ে তোলে। তুমি শুধু আমার সন্তানের মা নও, আমার জীবন ও হৃদয়ের রানি। আমি তোমাকে এতটাই ভালোবাসি, যা বলে বোঝানো সম্ভব নয়। শুভ জন্মদিন, আমার জান।’

বর্তমানে রাজ ও শিল্পা তাঁদের দুই সন্তান ভিয়ান ও সামিশাকে নিয়ে মুম্বাইয়ের বাড়িতে আইসোলেশনে রয়েছেন। ভক্তদের বিনোদন দিতে প্রায়ই তাঁরা টিকটক ভিডিও শেয়ার করছেন। এ ছাড়া ব্যায়াম ও রান্নার ভিডিও শেয়ার করতে দেখা যাচ্ছে তাঁদের।

দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক শেষে ২০০৯ সালের ২২ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসেন রাজ-শিল্পা। তাঁদের সংসারে আট বছর বয়সী পুত্রসন্তান ভিয়ান ও তিন মাস বয়সী কন্যা সামিশা রয়েছে।

২০১৩ সালে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে রাজ জানিয়েছিলেন, শিল্পাকে প্রথম দেখাতেই ভালোবেসে ফেলেন তিনি। ‘এটি ছিল প্রথম দেখাতেই ভালোবাসা। তাঁকে দেখার পর থেকে আমি তাঁকে জীবনসঙ্গী হিসেবে চেয়েছি,’ বলেন রাজ।

রাজ আরো বলেন, ‘তাঁকে জানার পর তাঁর সাদাসিধে দিকটি আমাকে আকৃষ্ট করেছে। কেউ ভাবতে পারেন সে মদ্যপান, ধূমপান করে, যা একজন অভিনেত্রীর সঙ্গে সম্পৃক্ত। কিন্তু সে এসবের কিছুই করে না। আমি তাকে বাবা-মায়ের সঙ্গে দেখা করাতে বাড়িতে নিয়ে যাই। এ সময় সে সত্যিই প্রাণবন্ত ছিল। সে তাঁদের পা ছুঁয়ে আশীর্বাদ নেয়। আমি এটাকে সম্মান করি। এর পরেই আমি ভাবতে থাকি, এই মেয়ে আমার স্ত্রী হতে পারে।’

Check Also

বিয়ে বিচ্ছেদ নিয়ে ফের স্ট্যাটাস দিলেন শবনম ফারিয়া

বেশ কিছু কাজের পর ‘দেবী’ ছবিতে অন্য রকম সুনাম কুড়িয়েছিলেন অভিনেত্রী শবনম ফারিয়া। টেলিভিশন ধারাবাহিক …