দীপিকার মায়ের করোনা, হাসপাতাল থেকে রিপোর্ট না পেয়ে টুইট

বড় বিপাকে ‘দিয়া অউর বাতি হাম’ ধারাবাহিকের তারকা দীপিকা সিংহ। দিল্লিতে থাকেন তার মা-বাবা। অতি সম্প্রতি, করোনা সংক্রমণে আক্রান্ত তারকার মা। পরীক্ষার ফল পজিটিভ।

এদিকে হাসপাতাল কিছুতেই রিপোর্ট দিচ্ছে না। ফলে, মায়ের ওষুধও কিনতে পারছেন না তিনি। শেষে বাধ্য হয়ে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে টুইটে সমস্ত ঘটনা জানান তিনি।

টুইটে ক্ষোভ উগরে দিয়ে দীপিকা লেখেন, আমার মা-বাবা দু’জনেই দিল্লি বাসিন্দা। বাবা পাহাড়গঞ্জ এলাকার মতো ঘনবসতি পূর্ণ জায়গায় থাকেন। সম্প্রতি, মায়ের কোভিড-১৯ ধরা পড়েছে। এদিকে কিছুতেই রিপোর্ট দিচ্ছে না লেডি হার্ডিং হাসপাতাল! বাবাকে ফোনে ছবি তুলতে দিয়েছে মাত্র। কীভাবে মায়ের চিকিৎসা করাব বুঝতে পারছি না। তাই আপনাদের হস্তক্ষেপ চাইছি।

দেশ এবং রাজ্যের প্রধানদের জানানোর পাশাপাশি তার সমস্ত পরিচিতদেরও এমন অঘটনের কথা সবিস্তারে টুইটে জানিয়েছেন দীপিকা। রিপোর্ট না থাকায় ৫৯ বছরের মাকে কোথাও ভর্তি করতেও পারছেন না তিনি।

এদিকে দীপিকার দিল্লির বাড়িতে মোট ৪৫ লোকের বসবাস। রিপোর্ট জানার পরে স্বাভাবিক ভাবেই মাথায় হাত পড়েছে সবার। ইতিমধ্যেই শ্বাসকষ্ট শুরু হয়েছে ঠাকুমার। অভিনেত্রীর বাবাও নাকি আক্রান্ত হয়েছেন। দীপিকা নিজেও বুঝতে পারছেন না, বাড়িতে থেকেও কী করে সংক্রমণ ছড়াল মায়ের শরীরে!

আপাতত অভিনেত্রীর যৌথ পরিবারের একটাই প্রশ্ন, এবার কি বিনা চিকিৎসায় সপরিবারে মরতে হবে?

Check Also

সুশান্ত সিং মামলার আসামি সেই রাকুল প্রীতের ছবি ভাইরাল

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেই বলিউড তোলপাড় ড্রাগস মামলা নিয়ে ৷ আর সেই মামলায় নাম …