নোবেলের তামাশায় ৭ ঘণ্টায় ৭৪ হাজার ডিসলাইক

মৌলিক গান দিয়ে এখনো দর্শকের মন ছুঁতে পারেননি জি-বাংলা রিয়েলিটি শো ‌‌‘সারেগামা’ থেকে পরিচয় পাওয়া গায়ক নোবেল। রোববার সকালে নিজের গাওয়া তৃতীয় মৌলিক গানটি প্রকাশ করেছেন তিনি। এই গানে দর্শকের ভালোবাসা পাওয়ার পরিবর্তে তার ভাগ্যে জুটেছে ডিসলাইক। বেশির ভাগ মানুষই অপছন্দ করছেন গানটি।

গানটি নোবেলের নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে। প্রকাশের ৭ ঘন্টায় ৪ লাখের বেশি মানুষ দেখেছেন। এখানে লাইক পড়েছে ১৬ হাজার ও ডিসলাইক পড়েছে ৭৪ হাজারেও বেশি। ঝড়ের বেগে গানটির ডিসলাইক সংখ্যা বেড়েই চলেছে।

এ গানের প্রচারণার জন্য বাংলাদেশ-ভারতব্যাপী বিতর্ক তৈরী করেছিলেন নোবেল। অপমান করেছিলেন দেশের লিজেন্ড শিল্পীদের। এমন কী ভারতের প্রধানমন্ত্রীকে নিয়েও বাজে মন্তব্য করেছিলেন। সেই কারনে ভারতে তার বিরুদ্ধে মামলাও হয়েছে। দেশে র‌্যাবের ডাকে সাড়া দিয়ে ক্ষমা চাইতে হয়েছে তাকে।

যে গানের জন্য এতো কিছু, সেই গান শুনে হতাশ হয়েছে দর্শক। তাই গানটির জন্য নোবেল পাচ্ছেন ডিসলাইক ও ‘বাজে’ মন্তব্য। কেউ কেউ বলছেন লিজেন্ডদের বিখ্যাত গান গেয়ে পরিচিতি পাওয়া হয়তো সহজ, কিন্তু নিজে ভালো মৌলিক গান দিতে অনেক সাধনা করতে হয়। ছোট মুখে বড় কথা বললেই দর্শক প্রিয় হওয়া যায় না।

ফেসবুকেও সংগীত সংশ্লিষ্ট মানুষেরা বলছেন, তামাশা গানটি হিট করার জন্য নোবেল কদিন আগে যে বাজে পলিসি নিয়েছিলেন, তা ছিল একেবারেই ভুল।

নোবেলের এই তামাশা গানের মডেল তারই স্ত্রী মেহরুবা সালসাবিল। গানের কথা ও সুর করেছেন কৌশিক জিহান, আয়োজনে টিম নোবেল। মিউজিক ভিডিওটি পরিচালনা করেন নাজমূল হাসান।

Check Also

সেই অভিনেত্রী করলেন কী?

বলিউড অভিনেত্রী সানা খান। তবে কিছুদিন আগে শোবিজ জগত থেকে বিদায় নিয়েছেন। এরপর সম্প্রতি বিয়ের …