প্রেমিককে বেঁধে ফ্লিমস্টাইলে প্রেমিকাকে ধর্ষণ

বগুড়ার শিবগঞ্জের পল্লী এলাকায় গভীর রাতে প্রেমিক-প্রেমিকা পালানোর সময় পথরোধ করে প্রেমিক কে বেঁধে রেখে ফ্লিম ট্রাইলে প্রেমিকাকে জোরপূর্বক ধর্ষণ করায় বৃহস্পতিবার (১১ জুন) দুপুরে শিবগঞ্জ থানায় মামালা দায়ের হয়েছে।

থানার মামলা সূত্রে জানা গেছে, উপজেলার বিহার ইউনিয়নের বিহার উত্তরপাড়া গ্রামের শাহ জাহান আলীর ছেলে ইউসুফ (১৯) ও একই গ্রামের ইনছান আলীর মেয়ে (১৮) সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এর প্রেক্ষিতে উভয়ের সম্মতিতে গত (১০ জুন) গভীর রাতে উপজেলার ছোট পনেরটি গ্রামে প্রেমিক ইউসুফ এর খালার বাড়িতে পায়ে হেঁটে ছোট পনেরটিকা গ্রামে যাওয়ার সময় বিহার-ফাঁসিতলা সড়কের মাদারতলা ব্রীজ সংলগ্ন এলাকায় পৌঁছিলে বিহার পূর্ব পাড়া গ্রামের রায়হান আলীর ছেলে সজিব, বিহার বাগিচা পাড়া গ্রামের মুতল্লির ছেলে শিমুল ও বিহার পূর্ব পাড়া গ্রামের বেলাল হোসেন এর ছেলে নিশাদ তাদের পথ রোধ করে প্রেমিককে বেঁধে রেখে প্রেমিকাকে রাস্তার পার্শ্বে একটি নার্সারীর ভিতরে নিয়ে গিয়ে লম্পট শিমুল জোরপূর্বক ধর্ষণ করে।

এ ব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, এ ঘটনায় ৩ যুবকের বিরুদ্ধে থানায় ধর্ষন মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তদের অচিরেই গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

Check Also

নারায়ণগঞ্জে ট্রেন থামিয়ে ঝালমুড়ি কিনলেন চালক (ভিডিও)

মাঝপথে ট্রেন থামিয়ে ঝালমুড়ি কিনছেন নারায়ণগঞ্জের এক ট্রেনচালক। তার এ ঝালমুড়ি কেনার ভিডিও এখন সামাজিক …